bnanews24.com

গাইবান্ধায় প্রশ্নপত্র ফাঁসকারী চক্রের সদস্য গ্রেফতার 

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জে এসএসসি সমমান পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসকারী চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব ১৩ গাইবান্ধা টিম। এর আগে আরো এক সদস্য গ্রেফতার হয়।

শুক্রবার (৭ ফেব্রয়ারী) সুন্দরগঞ্জ উপজেলার উজান বোচাগাড়ী গ্রামের জেলালে মোড় নামক স্থানে হরিপুর উচ্চ বিদ্যালয়গামী রাস্তা হতে আতোয়ার রহমান (১৯) কে গ্রেফতার করা হয়।

র‌্যাব ১৩ গাইবান্ধা ক্যাম্পের (ভ্রারপ্রাপ্ত) কোম্পানি মুন্না বিশ্বাস জানান, অর্থের বিনিময়ে ফেসবুক ম্যাসেঞ্জারে ও হোয়াটএ্যাস এর মাধ্যমে প্রশ্নপত্র ফাঁস করেছে মর্মে গোপান সংবাদের ভিক্তিতে র‌্যা একটি টিম আতোয়ারকে গ্রেফতার করে। এ সময় তার কাছ হতে ২ টি মোবাইল, ৩ টি সম ও দুটি মেমোরীকার্ড, ব্যবহৃত নামে ফেসবুক আইডির ম্যাসেঞ্জারে টাকা চাওয়ায় স্কীনসর্টসহ ১০ কপিপাতা প্রিন্ট জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আতোয়ার রহমান সুন্দরগঞ্জ উপজেলার উজান বোচাগঞ্জ গ্রামের শাহাব উদ্দিনের ছেলে। সে প্রতারক চক্রের সক্রিয় সদস্য হিসাবে অর্থের বিনিময়ে ফেসবুক ম্যাসেঞ্জারে ও হোয়াটএ্যাস এর মাধ্যমে যোগাযোগ করে প্রশ্নপত্র ফাঁসের বিনিময়ে অর্থ দাবী করে আসছে।

র‌্যাব ১৩ গাইবান্ধা ক্যাম্পের (ভ্রারপ্রাপ্ত) কোম্পানি মুন্না বিশ্বাস জানান, এ ঘটনায় গ্রেফতারকৃত আতোয়ার রহমানের বিরুদ্ধে সুন্দরগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

বিএনএ নিউজ২৪ডটকম/আশরাফুল ইসলাম/জেবি,এসজিএন

আরও পড়ুন

শিক্ষার্থী রুম্পা হত্যা: কথিত প্রেমিক ৪ দিনের রিমাণ্ডে

RumoChy Chy

উত্ত্যক্তের প্রতিবাদ করায় স্কুলছাত্রীর মামাকে হত্যা

RumoChy Chy

বাজারে এসেছে ২শ টাকার নোট

bnanews24