30 C
আবহাওয়া
১২:৩৫ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » এবার এফডিসিতে কোরবানি দিচ্ছেন না পরীমনি

এবার এফডিসিতে কোরবানি দিচ্ছেন না পরীমনি

পরীমনি

বিএনএ বিনোদন ডেস্ক: পরীমনি প্রিয় কর্মস্থল বিএফডিসিতে ছয় বছর ধরে একটানা কোরবানি দিয়ে আসছেন। কিন্তু এবার এফডিসিতে তিনি কোরবানি দেবেন না বলে জানিয়েছেন।

২০১৬ সাল থেকে ২০২১ সাল পর্যন্ত প্রতি বছর একটি করে গরু বাড়িয়ে এফডিসিতে সর্বশেষ গত বছর ছয়টি গরু কোরবানি দেন এই নায়িকা। তবে গত বছর এফডিসির ভেতর কোরবানি দেওয়ার নিষেধাজ্ঞা থাকায় পরীমনি বাইরে কোরবানি দেন।

এবার কেন পরীমনি এফডিসিতে কোরবানি দিচ্ছেন না পরিষ্কার করে না-বললেও এফডিসির গুটিকয়েক মানুষের প্রতি তার যে ক্ষোভ রয়েছে তা আড়াল করেননি। জীবনের খারাপ সময়ে সহকর্মী কারো সহযোগিতা পাননি পরী। হয়তো এ জন্যই তার এই ক্ষোভ।

এদিকে ২০২১ সালের অক্টোবরে অভিনেতা শরিফুল রাজকে বিয়ে করেন পরীমনি। চলতি বছরের ১০ জানুয়ারি হঠাৎ অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন তিনি। বর্তমানে অনাগত সন্তানের অপেক্ষায় আছেন এই নায়িকা। সব কিছু ঠিক থাকলে আসছে অক্টোবরে রাজ-পরীর ঘর আলোকিত করে আসবে তাদের প্রথম সন্তান।

বর্তমানে পরীমনি অভিনীত মুক্তির অপেক্ষায় রয়েছে চয়নিকা চৌধুরীর ‘কাগজের বউ’, আবু রায়হান জুয়েলের ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’, অরণ্য আনোয়ারের ‘মা’, শফিক হাসানের ‘বাহাদুরি’সহ চারটি সিনেমা। এ ছাড়াও নির্মাণাধীন রয়েছে ‘প্রীতিলতা’ ও ‘বায়োপিক’ সিনেমাগুলো।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ