36 C
আবহাওয়া
১:৫৪ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » এবার মিথিলাকে নিয়ে টলিউডে নতুন গুঞ্জন

এবার মিথিলাকে নিয়ে টলিউডে নতুন গুঞ্জন

মিথিলা

বিনোদন ডেস্ক: বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলাকে নিয়ে আবারও নতুন গুঞ্জন চাউর হয়ে উঠেছে কলকাতায়। টলিউডে গুঞ্জন উঠেছে খুব শিগগিরই ভারতের বড় পর্দায় পা রাখতে চলেছেন মিথিলা। তাকে দেখা যেতে পারে রাজর্ষি দে’র আগামী ছবি শেক্‌সপিয়ারের ‘ম্যাকবেথ’ সিনেমায়।

টলিউডে গুঞ্জন, মিথিলা যে চরিত্রে অভিনয় করছেন সেই চরিত্রে আগে অর্পিতা চট্টোপাধ্যায়ের অভিনয় করার কথা ছিল। অজ্ঞাত কারণে তিনি সরে যাওয়ায় সেই চরিত্রে সম্ভবত অভিনয় করবেন মিথিলা।

রাজর্ষি জানায়, নতুন সিনেমার বিষয়টি পুরোপুরি গুজব। আমি গত বছরের শেষ দিকে ‘আবার কাঞ্চনজঙ্ঘা’—র শুট শেষ করি। চলতি বছরের শুরুতে ছবিটি মুক্তির কথা ছিল। মহামারি আর লকডাউনের কারণে সেটি পিছিয়ে গিয়েছে। ওই ছবি মুক্তির আগেই নতুন ছবিতে হাত দেয়ার কথা ভাবছি না। পাশাপাশি, মিথিলা নিয়েও কোনো কথা বলেননি পরিচালক।

উল্লেখ্য, মিথিলা হলেন বাংলাদেশের একজন জনপ্রিয় কণ্ঠশিল্পী, গীতিকার, সুরকার, অভিনেত্রী এবং মডেল। অন্যদিকে তিনি বর্তমানে ব্র্যাক ইন্টারন্যাশানালের আর্লি চাইল্ডহুড ডেভেলপমেন্টের প্রধান হিসাবে কর্মরত আছেন।

মিথিলা তার কর্মজীবন শুরু করেন একজন পেশাদার উন্নয়নকর্মী হিসাবে। শিক্ষাজীবন শেষে তিনি ব্র্যাকে একজন গবেষক হিসাবে যোগদান করেন এরপর তিনি আমেরিকায় গিয়ে মিনিয়াপোলিস পাবলিক স্কুল ডিস্ট্রিক্টে কাজ করেন। একবছর সেখানে থাকার পর তিনি বাংলাদেশে ফিরে এসে স্কলাস্টিকায় হাই স্কুলে কাজ শুরু করেন। তিনি নর্দান বিশ্ববিদ্যালয়ে লেকচারার হিসেবেও কর্মরত ছিলেন। বর্তমানে তিনি ব্র্যাক ইন্টারন্যাশনালের শিক্ষা কার্যক্রমের প্রোগ্রাম ম্যানেজার হিসেবে কাজ করছেন।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ