38 C
আবহাওয়া
৪:১১ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » এমপিদের অর্থ দিতে চান ইমরান, আপত্তি সুপ্রিম কোর্টের

এমপিদের অর্থ দিতে চান ইমরান, আপত্তি সুপ্রিম কোর্টের


বিএনএ ডেস্ক : পাকিস্তানের প্রধানমন্ত্রী সম্প্রতি সেদেশের সাংসদদের জন্য ৫০ কোটি রুপির উন্নয়ন তহবিল গঠনের ঘোষণা দিয়েছেন। সিনেটে নির্বাচনের আগে ইমরানের এ ধরনের ঘোষণার বিরুদ্ধে নোটিশ জারি করেছে পাকিস্তানের সুপ্রিম কোর্ট। আল-আরাবিয়া

পাকিস্তানের বিচারক কাজি ফয়েজ ইসা এবং বিচারক মকবুল বকরের সমন্বয়ে গঠিত বেঞ্চ তহবিল বরাদ্দের বিষয়ে পাকিস্তান পিপলস পার্টির (পিপিপি) মেয়াদে প্রদত্ত সেদেশের সুপ্রিম কোর্টের ২০১৩ সালের ৫ ডিসেম্বরের রায়ের ৫২ নম্বর অনুচ্ছেদ উল্লেখ করেছেন।

বিচারক কাজি ফয়েজ ইসা, সেদেশের অ্যাটর্নি জেনারেল খালিদ জাবেদ খান এবং অন্য আইনজীবীদের কাছে তহবিল বরাদ্দের বিষয়টি নিয়ে জবাব চেয়ে নোটিশ পাঠিয়েছেন।

বিচারক কাজি ফয়েজ ইসা বলেন, সাংসদদের জন্য এই তহবিল যদি আমাদের দেশের সংবিধান মেনে করা হয়ে থাকে, তাহলে আমরা এই মামলার ইতি টানবো। তবে, এই সিদ্ধান্ত যদি সংবিধান না মেনে নেয়া হয়ে থাকে, তাহলে এর বিরুদ্ধে আমরা পদক্ষেপ নেব।

জানা গেছে, ওই মামলা চলতি বছরের ১০ ফেব্রুয়ারি পর্যন্ত মুলতবি করা হয়েছে। মুলতবি ঘোষণা করার সময় তিনি বলেছেন, আইনি প্রক্রিয়া শুরু করার জন্য এ ধরনের মামলা দেশের প্রধান বিচারপতির কাছে পাঠানো হয়।

Loading


শিরোনাম বিএনএ