39 C
আবহাওয়া
৬:১১ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে মাদ্রাসা শিক্ষার্থী আহত

রাজধানীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে মাদ্রাসা শিক্ষার্থী আহত


বিএনএ, ঢাকা: রাজধানীর রায়েরবাজার বুদ্ধিজীবী কবরস্থান এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে আব্দুল্লাহ হুজাইফা (১৮) নামে এক মাদরাসা শিক্ষার্থী গুরুতর আহত হয়েছে।মঙ্গলবার (৬ জুন) বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।গুরুতর আহত শিক্ষার্থীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে আহত হুজাইফা জানান, মোহাম্মদপুরের মোহাম্মদিয়া হাউজিং লিমিটেডের ৪ নম্বর রোডে পরিবারের সঙ্গে থাকে।বসিলায় নূরে মদিনা নামে একটি কওমি মাদরাসায় পড়েন। সকালে বাসা থেকে হেঁটে মাদরাসায় যাচ্ছিল।বুদ্ধিজীবী কবরস্থানের পাশের বসিলা রোড দিয়ে যাওয়ার সময় ৩/৪ জন ছিনতাইকারী তার পথরোধ করে। এসেই তার মানিব্যাগ, মোবাইল বের করে দিতে বলে। তখন তিনি প্রতিবাদ করলে ছিনতাইকারীরা ধারালো অস্ত্র দিয়ে আঘাত করতে থাকে। শরীরের বিভিন্ন স্থানে।

তিনি আরও জানান, দিনের বেলায় এমন ঘটনা ঘটলেও আশপাশের কেউ এগিয়ে আসেনি। সবাই দূরে থেকে তাকিয়ে দেখেছেন। আঘাত করার পর এক পর্যায়ে তারা সেখান থেকে দৌড়ে পালিয়ে গেলে তখন আশপাশে লোকজন তাকে রক্তাক্ত অবস্থায় একটি রিকশাতে তুলে দেয়। স্বজনদের সহযোগীতায় স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যায়। পরে সেখান থেকে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে ভর্তি করা হয়। তবে তার কাছ থেকে কিছু ছিনিয়ে নিতে পারেনি ছিনতাইকারীরা।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ছিনতাইকারীর কবলে পড়ে তিনি আহত হয়েছেন বলে অভিযোগ করা হয়েছে। তবে ঘটনাটি তদন্তের জন্য থানা পুলিশকে জানানো হয়েছে।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ