36 C
আবহাওয়া
২:২২ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » কে এই ‘নতুন’ শাহরুখ খান?

কে এই ‘নতুন’ শাহরুখ খান?

শাহরুখ

বিনোদন ডেস্ক: দেখতে হুবহু শাহরুখ খানের মতোই! প্রথম দেখায় যে কেউ তাকে বলিউড বাদশাহ শাহরুখ খান ভেবে ভুল করে বসবেন। শাহরুখের মতোই তার হাসি, লুক, কথা বলার ধরন ও হাঁটা-চলা। নেই শুধু কিং খানের সেই ডিম্পলটাই। সামাজিক যোগাযোগমাধ্যমে শাহরুখের ডুপ্লিকেট আগেও দেখা গেছে।

নতুন করে ভাইরাল ইব্রাহিম কাদরি। ইনস্টাগ্রামে তাকে প্রায় সব ছবিতেই শাহরুখ খানের কোনো না কোনো লুক নকল করে পোজ দিতে দেখা গেছে। শাহরুখের সিনেমার গানে অভিনয়ও করেছেন তিনি। ইব্রাহিম কাদরিও পেশায় অভিনেতা। দেখতে শাহরুখের মতো হওয়ার কারণেই এই পেশা বেছে নিয়েছেন তিনি।

এছাড়া সিনেমায় কখনো শাহরুখের বডি ডাবলের প্রয়োজন হলে ছুটে যান সেটে। বাকি সময় বিভিন্ন শোয়ে শাহরুখের মতো অভিনয় করে কিংবা সংলাপ বলে দর্শককে আনন্দ দেন। ইব্রাহিমকে ইনস্টাগ্রামে খুঁজে বের করেন শাহরুখ খানের ভক্তরা। এরপর থেকে তার ফলোয়ারের সংখ্যা বেড়েই চলেছে। ৫ লাখ ফলোয়ার হয়ে গেছে ইব্রাহিম কাদরির। সবাই বলছেন, এ তো একেবারে শাহরুখ খান!

ভারতীয় সংবাদমাধ্যমের জানিয়েছে, ইব্রাহিম কাদরি ভিডিও দেখেছেন কিং খানও। তবে মজা পেলেও এ নিয়ে কোনো মন্তব্য করেননি তিনি। ইব্রাহিম কোথায় থাকে তাও জানা যায়নি।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ