29 C
আবহাওয়া
৩:৫৯ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » পদ না পাওয়ায় আ’ লীগ নেতার বাড়িতে গুলি!

পদ না পাওয়ায় আ’ লীগ নেতার বাড়িতে গুলি!

পদ না পাওয়ায় আ' লীগ নেতার বাড়িতে গুলি!

বিএনএ, সাভার প্রতিনিধি: সাভারের বিরুলিয়া এলাকায় ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের বাড়িতে কয়েক রাউন্ড গুলি করেছে দুর্বৃত্তরা। শনিবার (০৫ জুন) রাত ১১টার দিকে বিরুলিয়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদেরের বাড়িতে এ ঘটনা ঘটে।

আব্দুল কাদের জানান, গত শুক্রবার তাকে স্থানীয় কয়েকজন সন্ত্রাসী রাস্তা আটকিয়ে হুমকি ধামকি দেয়। বিষয়টি নিয়ে সেদিনই থানায় একটি অভিযোগ করেন তিনি। রাতে তিনি যখন ঘুমাতে যায় তখন অতর্কিতভাবে তার বাড়ি লক্ষ করে গুলি ছুড়তে থাকে। এতে তার বাড়ির জানালার কাচঁ ভেঙে যায়। পরে আশাপাশের লোকজন জানতে পারলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

তিনি বলেন, যারা হামলা করেছে তাদেরকে আমি সরাসরি দেখেছি। তারা হচ্ছে জাবেদ, মোজাম দেওয়ান ও মোঃ মনির হোসেনসহ আরও দুই তিনজন সাথে ছিলো তাদেরকে দেখতে পাইনি। তার উপর এরকম আক্রমনে কারণ হিসেবে তিনি জানিয়েছেন, ২০২০ সালে আওয়ামী লীগের ওয়ার্ড পর্যায়ে একটি সম্মেলন হয়েছে। সেই সম্মেলনে আমাকে ওয়ার্ড সাধারণ সম্পাদক করা হয়েছে। তারা সেই পদ পায়নি। তাই আমাকে হত্যার উদ্দ্যেশে আজ এই হামলা চালিয়েছে।

এ বিষয়ে বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) অপূর্ব দত্ত বলেন, খরব পেয়ে আমরা ঘটনা স্থল পরিদর্শন করেছি। আমরা তার বাড়িতে গিয়ে গুলি করার ঘটনার কিছু চিত্র পেয়েছি। বাড়ির জানালার কাঁচ ছিদ্র দেখেছি। বিষয়টি গভীর ভাবে বোঝার চেষ্টা করছি।

বিএনএনিউজ, ইমরান খান,এসজিএন

Loading


শিরোনাম বিএনএ