39 C
আবহাওয়া
৫:১০ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » চবিতে প্রশাসনের উদ্যোগে উচ্ছেদ অভিযান

চবিতে প্রশাসনের উদ্যোগে উচ্ছেদ অভিযান


বিএনএ, চবিঃ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) প্রশাসনের নিয়মিত অভিযানের অংশ হিসেবে বিশ্ববিদ্যালয়ের সৌন্দর্য বিনষ্টকারী বিভিন্ন অবৈধ স্থাপনাগুলোর উচ্ছেদ অভিযান পরিচালনা করেছে প্রশাসন। যা পরবর্তীতে চলমান থাকবে।

শুক্রবার (৫ মে) বিকেল ৩টা থেকে বিশ্ববিদ্যালয় প্রশাসনসহ উপজেলা নির্বাহী কর্মকর্তার উপস্থিতিতে এ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়। এতে বিশ্ববিদ্যালয়ের এস্টেট শাখা থেকে বরাদ্দকৃত অংশ ছাড়া বাড়তি অংশগুলো উচ্ছেদ করা হয়েছে।

শহিদ মিনারের পাশে লেডিস ঝুপড়ির ৩টি দোকান পুরোপুরি উচ্ছেদ সহ আনুমানিক ১৫ টি দোকানের বাড়তি অংশ উচ্ছেদ করা হয়েছে। এবং শহিদ আব্দুর রব হলের সামনের দোকানগুলোতেও এ অভিযান পরিচালনা করে প্রশাসন।

এছাড়া নানা সমালোচনার মুখে বিশ্ববিদ্যালয়ের ১ নম্বর গেইট থেকে বিভিন্ন ছাত্র সংগঠন, রাজনৈতিক নেতাদের ব্যানার-ফেস্টুন সরিয়ে ফেলা হয়েছে। সেইসাথে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন স্থান থেকেও সেগুলো সরিয়ে ফেলা হয়। যাতে করে বিশ্ববিদ্যালয়ের সৌন্দর্য বিকশিত হয়।

এ অভিযানের বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. নুরুল আজিম সিকদার বলেন, আমাদের নিয়মিত অভিযানের অংশ হিসেবে এ উচ্ছেদ অভিযান করছি। বিশ্ববিদ্যালয়ের ১ নম্বর গেইট থেকে শুরু করে বিভিন্ন জায়গায় আমাদের এ অভিযান পরিচালনা করা হয়েছে। এতে বিভিন্ন অবৈধ স্থাপনা উচ্ছেদ সহ ব্যানার- ফেস্টুন সরিয়ে ফেলা হয়েছে। যাতে বিশ্ববিদ্যালয়ের নান্দনিকতা বিনষ্ট না হয়। পরবর্তীতেও আমাদের এ অভিযান অব্যহত থাকবে।

বিএনএ/ সুমন, এমএফ

Loading


শিরোনাম বিএনএ