36 C
আবহাওয়া
১২:৩৫ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » হাজী সেলিম আইন মেনেই বিদেশ গেছেন : স্বরাষ্ট্রমন্ত্রী

হাজী সেলিম আইন মেনেই বিদেশ গেছেন : স্বরাষ্ট্রমন্ত্রী

হাজী সেলিম আইন মেনেই বিদেশ গেছেন : স্বরাষ্ট্রমন্ত্রী

বিএনএ, ঢাকা: দুর্নীতির মামলায় ১০ বছরের দণ্ড নিয়ে বিদেশ যাওয়া হাজী সেলিম আইন মেনেই বিদেশ গেছেন ও ফিরে এসেছেন বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। বৃহস্পতিবার (৫ মে) দুপুরে সচিবালয়ে নিজ দপ্তরে সাংবাদিকদের ব্রিফিংকালে তিনি এ কথা জানান।

মন্ত্রী বলেন, তিনি ( হাজী সেলিম) খুব ইমার্জেন্সি চিকিৎসার জন্য ব্যাংকক গিয়েছিলেন, আবার ফেরত এসেছেন। আইনগতভাবে যেটুকু প্রশ্ন আসে আমাদের হাইকোর্ট থেকে যে নির্দেশনা ছিল, সেটিকে সামনে রেখে গিয়েছেন। তিনি একজন সংসদ সদস্য, তিনি আইনের প্রতি অবশ্যই শ্রদ্ধাশীল। আইন মাথায় রেখেই তিনি গিয়েছেন। উনি আইন মেনেই গেছেন এবং আইন মেনে ফেরত এসেছেন।

ঈদের ছুটি চলাকালে দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতির বিষয়ে তিনি বলেন, আমার কাছে যে তথ্য আছে, আইনশৃঙ্খলা পরিস্থিতি খুব স্বাভাবিক ছিল, সুন্দর ছিল। অন্যান্য বছরের তুলনায় অনেক অনেক ভালো ছিল। আমাদের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সব সময় সজাগ থাকে, এবারও সজাগ ছিল। জনগণও সর্বাত্মক চেষ্টা করেছে, যাতে আইনশৃঙ্খলা সমুন্নত থাকে। মলম পার্টি, অজ্ঞান পার্টি আমরা দূর করতে পেরেছি।

অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বিএনপি রাজনৈতিক দল, নানা ধরনের কৌশল তারা অবলম্বন করবে জনগণের কাছে যাওয়ার জন্য। তারা যেসব কর্মসূচি দিচ্ছেন, সবগুলো জনগণের স্বার্থের বিরুদ্ধে দিচ্ছেন। সেজন্য জনগণ তাদের প্রত্যাখ্যান করেছে।

উল্লেখ্য, গত ২ মে সোমবার বিদেশে যান পুরান ঢাকার সংসদ সদস্য হাজী সেলিম। জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের মামলায় ১০ বছর দণ্ডিত আওয়ামী লীগের এই সংসদ সদস্যের ঈদের পর বিচারিক আদালতে আত্মসমর্পণের কথা ছিল। তবে গত শনিবার সন্ধ্যায় কঠোর গোপনীয়তার সঙ্গে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর দিয়ে তিনি থাইল্যান্ডের ব্যাংকক যান।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ