29 C
আবহাওয়া
৭:২৫ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » পুষ্যপুত্রের শাবলের আঘাতে প্রাণ গেল পিতার, ঘাতক সন্তানসহ গ্রেপ্তার ২

পুষ্যপুত্রের শাবলের আঘাতে প্রাণ গেল পিতার, ঘাতক সন্তানসহ গ্রেপ্তার ২

পুষ্যপুত্রের শাবলের আঘাতে প্রাণ গেল পিতার, ঘাতক সন্তানসহ গ্রেপ্তার ২

বিএনএ,সাভার : ঢাকার ধামরাইয়ে পুষ্যপুত্রের লোহার শাবলের আঘাতে প্রাণ হারালেন দেওয়ান দেলোয়ার হোসেন দিদার (৬৮) নামে এক পিতা। বৃহস্পতিবার ( ৫ মে) দুপুর ১টার দিকে উপজেলার কুশুরা ইউনিয়নের বান্নল গ্রামের বোচার বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত দেওয়ান দেলোয়ার হোসেন দিদার ধামরাইয়ের কুশুরা ইউনিয়নের বান্নল বোচার বাড়ি এলাকার বাসিন্দা। এ ঘটনায় নিহতের পালক ছেলে সোহেল রানা (৪৩) ও ছেলের স্ত্রী সোনিয়া (৩৭) কে গ্রেপ্তার করা হয়েছে। তারা একই এলাকার বাসিন্দা।

নিহতের ভাতিজা জানান, পালক আনা ওই ছেলে আমার কাকার (নিহত দিদার) জমিতেই বাড়ি করে পরিবারসহ থাকতো। তবে তাকে কোন জমি লিখে দেয়া ছিল না। কিছুদিন আগে সে আরেকটা ঘর তোলার জন্য বাড়ির পাশের জমিতে খোড়াখুড়ি করতে গেলে কাকা তাকে নিষেধ করে। এসব নিয়ে বাবা-ছেলের মধ্যে ঝগড়াঝাটি চলছিলো।

পরে আমরা সবাইকে নিয়ে বসে ওই বাড়ির জমিটা তাকে লিখে দিতে বললে কাকা রাজি হয়। তবে আজ সকালে সোহেল আবার ঘরের কাজ শুরু করে। যেখান থেকে খোঁড়া শুরু করে তাতে কাকার বাড়ির রাস্তা বন্ধ হয়ে যেতো। এজন্য কাকা সেখানে বাঁধা দেয়। পরে তর্কাতর্কি শুরু হলে একপর্যায়ে সোহেল তার বাবার ঘাড়ে শাবল দিয়ে আঘাত করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয় বলে তিনি জানান।

শুকুর আলী নামে এক প্রতিবেশী বলেন, ঘর তোলার জন্য সে যেখান থেকে খোঁড়া শুরু করেছিল তাতে বাবার বাড়ির চলাচলের পথ বন্ধ হয়ে যেতো। সেজন্য বাধা দিতে গেলে সোহেল তার বাবাকে শাবল দিয়ে কোপ দেয়। এতেই তার বাবা মারা যায়।

ধামরাই থানাধীন কাওয়ালীপাড়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক (ইন্সপেক্টর) রাসেল মোল্লা বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঘাতক পালকপুত্র ও হত্যায় সহযোগী তার স্ত্রীকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে।

এছাড়া নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনী ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

বিএনএনিউজ২৪.কম/ইমরান খান/এনএএম

Bnanews24 অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

Loading


শিরোনাম বিএনএ