bnanews24.com

সায়েদাবাদে অচেতন চীন ফেরত যুবক উদ্ধার

রাজধানীর সায়দাবাদে হৃদয় খান (২৫) নামর এক চীনফেরত যুবককে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়েছে। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) ভর্তি করা হয়।

বুধবার (৫ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে ৯৯৯ মারফতে পাওয়া কলের ভিত্তিতে গিয়ে তাকে উদ্ধার করে সায়েদাবাদ পুলিশ ফাঁড়ির সদস্যরা।

এসময় তার কাছ থেকে একটি পাসপোর্ট পাওয়া যায়। যার ১১ নম্বর পাতায় চায়না ভিসার কথা লেখা ছিলো বলে জানা যায়।

পুলিশ জানায়, সায়দাবাদ এলাকায় ওই যুবককে পড়ে থাকতে দেখে ওখানকার লোকজন ৯৯৯ নাইনে ফোন কল করে। পরে আমরা ফোন পেয়ে সকাল সাড়ে ৮টার দিকে সায়েদাবাদ বলাকা বাস টার্মিনালের ভেতর রাস্তায় অচেতন অবস্থায় পাই ওই যুবককে।

সায়েদাবাদ পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) সুজন মিয়া বলেন, ঘটনাস্থলে যেয়ে ওই যুবককে উদ্ধার করে ঢামেকে পাঠাই। সেখানে তার ‘স্টমাক ওয়াশ’ করার পরে মেডিসিন বিভাগে পাঠানো হয়। ধারণা করা হচ্ছে, তিনি অজ্ঞানপার্টির খপ্পরে পড়েছিলেন।

এএসআই সুজন মিয়া জানান, হৃদয়ের সঙ্গে একটি পাসপোর্ট পাওয়া গেছে। তার কাছ থেকে পাওয়া মোবাইল ফোনের মাধ্যমে তার দূর সম্পর্কের এক আত্মীয়ের সঙ্গে যোগাযোগ করে তার বিষয়ে তথ্য জানা গেছে।

হৃদয়ের ওই আত্মীয়ের সঙ্গে ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, তার বাড়ি লক্ষ্মীপুর সদর উপজেলায়। হৃদয়ের নাম মনির হোসেন। গত আট মাস আগে হৃদয় চীনে যায় বলে পরিবার দাবি করে। সেখানে একটি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছিলেন। মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) রাতে হৃদয় বাংলাদেশে আসেন। পরে এখান থেকে গ্রামের বাড়ি যাওয়ার কথা ছিল হৃদয়ের।

এএসআই আরও জানান, অচেতন যুবকের কাছে পাসপোর্টসহ কিছু কাগজপত্র পাওয়া গেছে। তার সঙ্গে চায়না ভিসাসহ থাইল্যান্ডের টিকিট পাওয়া গেছে। তবে তিনি চায়না থেকে এসেছেন নাকি থাইল্যান্ড থেকে এসেছেন এটা বিস্তারিত জানা যায়নি।

বিএনএনিউজ/এআইএস,ওজি

আরও পড়ুন

এবারের ঈদযাত্রায় ২৫৩ জনের মৃত্যু

RumoChy Chy

নির্বাচনের মাধ্যমে জনগণের কাছে যাবে বিএনপি-মির্জা ফখরুল

RumoChy Chy

গোপালগঞ্জে দুই ভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

Osman Goni