36 C
আবহাওয়া
১১:১২ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » নকল ধরায় চবি শিক্ষককে ছাত্রলীগ কর্মীর হুমকি

নকল ধরায় চবি শিক্ষককে ছাত্রলীগ কর্মীর হুমকি


বিএনএ, চবি: পরীক্ষায় নকল ধরায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) নাট্যকলা বিভাগের প্রভাষক তানবীর হাসানকে মারধরের হুমকি দিয়েছেন শাখা ছাত্রলীগের এক কর্মী। পরে সহযোগিতা চেয়ে প্রক্টর বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন ওই শিক্ষক। মুঠোফোনে হুমকি দেয়ার একটি অডিও ক্লিপও ভাইরাল হয়েছে। এদিকে রাখঢাক ছাড়াই অভিযোগ স্বীকার করেছেন ওই ছাত্রলীগ কর্মী।

অভিযুক্ত ছাত্রলীগ কর্মীর নাম রাজু মুন্সী। তিনি চট্টগ্রামের সাবেক মেয়র আ জ ম নাছির ও চবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপুর ‍অনুসারী।

সোমবার (৪ এপ্রিল) প্রক্টর বরাবর দেয়া অভিযোগপত্রে ওই শিক্ষক লিখেন, ‘৪ এপ্রিল দুপুুরে আমার মোবাইলে ফোন করে রাজু মুন্সী। আমাকে শারিরীকভাবে নির্যাতনমূলক হুমকি দেওয়ার সাথে আমার বিভাগে তালা দেওয়া এবং বিভাগে ভাংচুর করবে বলে আমাকে জানায়। এ বিষয়ে আমি আপনাদের নিকট সর্বোচ্চ সহযোগিতা আশা করছি।’

এ বিষয়ে প্রভাষক তানবীর হাসান বিএনএ নিউজকে বলেন, আমি চার-পাঁচ মাস আগে একটা নকল ধরেছিলাম। ছাত্রটা মোবাইল থেকে নকল করছিল। আজকে দুপুরে রাজু মন্সুী নামে এক ছেলে আমাকে কল দিয়ে হুমকি ধামকি দেয়া শুরু করে। আমাকে মারার জন্য নাকি সে কন্ট্রাক্ট নিয়েছে। আমার বিভাগ ভাঙচুর করবে। তার নাকি মুখ থেকে হাত চলে বেশি। আমি এ নিয়ে প্রক্টরকে লিখিত জানিয়েছি।

এদিকে অভিযোগ স্বীকার করে অভিযুক্ত ছাত্রলীগ কর্মী রাজু মুন্সী বিএনএ নিউজকে বলেন, সে লোক টিচার হওয়ার আগে সারাদিন আমাদের পিছে পিছে ঘুরতো। এখন টিচার হয়ে আমাদের ছেলেদের বিরুদ্ধে কাজ করছে। তাকে পেলেই মারব। তাছাড়া তাকে মারতে তার ক্যাম্পাসে আসা লাগবে না। তার বাসায় গিয়েই আমরা তাকে মারতে পারবো।

বিশ্ববিদ্যালয়র প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া বলেন, আমরা অভিযোগ পেয়েছি। প্রমাণ সাপেক্ষে ব্যবস্থা নিব।

বিএনএ/নবাব, এমএফ

Loading


শিরোনাম বিএনএ