30 C
আবহাওয়া
১০:৪০ পূর্বাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » বাসচাপায় শিশুর মৃত্যু, চালক-হেলপার আটক

বাসচাপায় শিশুর মৃত্যু, চালক-হেলপার আটক


বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রাম নগরীর বাকলিয়ার শাহ আমানত সেতু এলাকায় বাস চাপায় ৫ বছর বয়সী শিশু আদিব হত্যার ঘটনায় চালক ও হেলপারকে আটক করেছে র‌্যাব। সোমবার (৪ এপ্রিল) বিষয়টি জানিয়েছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার।

এরআগে রোববার (৩ এপ্রিল) রাতে চান্দগাঁও এলাকা থেকে তাদের আটক করা হয়।আটকরা হলেন- পটিয়া উপজেলার বুধপুরা বাজার এলাকার মৃত হানিফ মিয়ার ছেলে মো. বেলাল হোসেন প্রকাশ মানিক (২৩) ও আনোয়ারার দক্ষিণ ইসহাক আলী এলাকার মৃত মোশাররফ আলীর ছেলে মো. সোহেল (২৩)।

র‌্যাব জানায়, মো. শাহ আজিজের ছোট ভাই মো. শাহ জালাল এবং ভাতিজা আদিব তাদের নিজ বাড়ি চন্দনাইশ থেকে নগরীর হালিশহর যাওয়ার উদ্দেশ্যে শাহ আমানত ব্রিজ এলাকায় আসেন। পরবর্তীতে তারা হালিশহর যাওয়ার জন্য বশিরুজ্জামান গোল চত্ত্বরে পুলিশ বক্সের কাছাকাছি রাস্তার ওপর সিএনজি অটোরিকশা ভাড়া নেওয়ার জন্য এলে বেপরোয়া গতিতে আসা একটি বাস চাপা দিয়ে দ্রুতগতিতে পালিয়ে যায়। এতে আদিবের মাথা ও শরীর থেতলে যায় এবং তার ছোট ভাই মো. শাহ জালাল গুরুতর জখম হয়। ঘটনাস্থলে থাকা আশপাশের লোকজন তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় শনিবার (১ এপ্রিল) নিহত আদিবের চাচা মো. শাহ আজিজ বাদি হয়ে বাকলিয়া থানায় অজ্ঞাত বাস ও বাস চালককে আসামি করে মামলা দায়ের করেন।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার জানান, শিশু আদিবকে চাপা দেওয়া বাসটির চালক ও হেলপারকে গতকাল রোববার রাত আটটার দিকে চান্দগাঁও বাসটার্মিনালের স্বাধীনতা পার্কের সামনে থেকে তাদের আটক করা হয়। তারা দুর্ঘটনার কথা স্বীকার করেছে। তাদের বাকলিয়া থানায় হস্তান্তর করা হবে।

উল্লেখ্য, শনিবার (২ এপ্রিল) দুপুর ১২টার দিকে নগরের নতুন ব্রিজ এলাকায় দ্রুতগামী বাসের চাপায় ৫ বছর বয়সী হেফজখানার শিক্ষার্থী আদিবের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আদিবের চাচা চট্টগ্রাম জেলা ফুটবল রেফারিজ এসোসিয়েশন সদস্য মো. শাহজালালও আহত হন।

আদিব চন্দনাইশ উপজেলায় মৃত সায়েম মুহাম্মদের ছেলে। সে নগরের হালিশহর থানাধীন মইন্যাপাড়া এলাকার আরেবিয়া আলেফ দারুল ফোরকান ইসলামিয়া একাডেমির হেফজখানার শিক্ষার্থী।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ