36 C
আবহাওয়া
১:০৪ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » ময়মনসিংহে ছাত্রলীগ কর্মীকে ছুরিকাঘাতে খুন

ময়মনসিংহে ছাত্রলীগ কর্মীকে ছুরিকাঘাতে খুন

খুন

বিএনএ, ময়মনসিংহ: ময়মনসিংহে ছোট ভাইয়ের সাথে ঝগড়ার জেরে বড় ভাই রাকিবুল ইসলাম ঋতু নামে (২০) নামে ছাত্রলীগ কর্মীকে ছুরিকাঘাতে হত্যার ঘটনা ঘটেছে। সোমবার (২ মে) সন্ধ্যার সাড়ে সাতটার দিকে মহানগরীর বয়রা বটতলা বাজার এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত রাকিবুল ইসলাম ঋতু ওই এলাকার দুলাল মিয়ার ছেলে। সে মহানগর ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত ছিল।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের এসআই আক্তারুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, রাত ৮ টার দিকে রাকিবুল ইসলাম ঋতু নামে এক তরুণকে হাসপাতালে আনার সাথে সাথেই মারা গেছে। মরদেহ হাসপাতালের মর্গে রয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, নিহত রাকিবুল ইসলাম রিতুর ছোট ভাই রনির সাথে একই এলাকা কিশোরদের সাথে দ্বন্দ্ব চলে আসছিল। ঘটনার দিন রাকিবুল ইসলাম ঋতু ঈদের কেনাকাটা করার জন্য বাড়ি থেকে বের হয়ে শহরে আসছিলেন। পথিমধ্যে বয়রা বটতলা বাজার এলাকায় আসতেই তার ছোট ভাইয়ের প্রতিপক্ষরা এসে তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার সাথে সাথেই মারা যায়।

কোতোয়ালী মডেল থানার ওসি (তদন্ত) ফারুক হোসেন বলেন, মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে আছে। হত্যাকাণ্ডে জড়িতদের সাথে গ্রেপ্তারে অভিযান চলছে।

এ বিষয়ে মহানগর ছাত্রলীগের আহব্বায়ক নওশেল আহমেদ অনি বলেন, রাকিবুল ইসলাম ঋতু মহানগর ছাত্রলীগের সক্রিয় কর্মী ছিল। এই হত্যাকাণ্ডে জড়িত সকলকে দ্রুত গ্রেপ্তার করে বিচারের দাবি জানান তিনি।

বিএনএ/হামিমুর, এমএফ

Loading


শিরোনাম বিএনএ