34 C
আবহাওয়া
২:০২ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » রায়হান হত্যা : মূলহোতা সহ গ্রেপ্তার ২

রায়হান হত্যা : মূলহোতা সহ গ্রেপ্তার ২


বিএনএ, ঢাকা : রাজধানীর পল্লবীর বাউনিয়াবাধের চাঞ্চল্যকর রায়হান হত্যা মামলার প্রধান আসামিসহ ২ জনকে গ্রেপ্তার করেছে পল্লবী থানা পুলিশ। বুধবার (২ মার্চ) দিনগত রাতে রাজধানীর পল্লবী থানা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- রাতুল (১৫) ও অনিক (১৫)।

বৃহস্পতিবার (৩ মার্চ) দুপুরে রাজধানীর মিরপুর ২ নম্বর ডিসি কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ডিসি (মিরপুর বিভাগ) আ স ম মাহাতাব উদ্দিন এ তথ্য জানান।

তিনি বলেন, পথরোধ করে মোবাইল ছিনিয়ে নিতে চাইলে না দেয়ায় এ হত্যাকাণ্ড ঘটানো হয়। গত ২১ ফেব্রুয়ারি রাতে রায়হান হত্যাকাণ্ড ছিল ক্লুলেস। সে সময় কে বা কারা তাকে হত্যা করেছে প্রাথমিকভাবে জানা যায়নি। পল্লবী থানা এলাকায় জিজ্ঞাসাবাদ করেও কোনো তথ্য পাওয়া যায়নি। ভিকটিম ও আসামি পল্লবী থানার পলাশ নগর এলাকার বাসিন্দা। ওই এলাকা থেকে সিসিটিভি ফুটেজের সহায়তায় একজনকে শনাক্ত করা হয়। টেকনোলজি ব্যবহার করে আমরা হত্যাকাণ্ডে জড়িত রাতুলকে শনাক্ত করতে সক্ষম হই। ম্যানুয়ালি ও টেকনোলজিকালি কাজ করে পল্লবী থানা পুলিশ আসামিদের গ্রেফতার করে।

ডিসি বলেন, পরবর্তীতে আমরা জানতে পেরেছি আসামি রাতুল পলাশ নগর এলাকার বকাটে ছেলে। সে সব সময় মদ্যপান অবস্থায় থাকতো। পোশাকশ্রমিক রায়হানের মোবাইল নেওয়ার জন্যই ছুরিকাঘাত করে রাতুল। আসামিদের সঙ্গে আরও কেউ জড়িত আছে কিনা সে বিষয়ে আমরা যাচাই-বাছাই করছি। যদি কেউ জড়িত থাকে তাদেরও আইনের আওতায় আনা হবে।

গত ২১ ফেব্রুয়ারি রাত ১০টার দিকে পল্লবীর ট্রাকস্ট্যান্ড এলাকায় ছুরিকাঘাতে রায়হান ওরফে রাজ নামে এক পোশাকশ্রমিক নিহত হন।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ