29 C
আবহাওয়া
৭:৫৫ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ‘ভয়ংকর মাদক ‘আইস’র সবচেয়ে বড় চালান জব্দ’

‘ভয়ংকর মাদক ‘আইস’র সবচেয়ে বড় চালান জব্দ’

'ভয়ংকর মাদক 'আইস'র সবচেয়ে বড় চালান জব্দ'

বিএনএ ডেস্ক, ঢাকা: মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার গজারিয়া ইউনিয়নের কাজীপুরা ফেরিঘাট এলাকা থেকে ১২ কেজি ভয়ঙ্কর মাদক আইসসহ ৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব। তাদের কাছ থেকে উদ্ধার হওয়া আইসের বাজারমূল্য প্রায় ৫০ কোটি টাকা।

বৃহস্পতিবার (৩ মার্চ) সকালে কারওয়ান বাজারে র‍্যাবের মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে সংস্থাটির মুখপাত্র কমান্ডার খন্দকার আল মঈন এ তথ্য জানান। বলেন, দেশে জব্দ হওয়া ভয়ংকর মাদক আইস’র সবচেয়ে বড় চালান এটি।

খন্দকার মঈন জানান, আটককৃতদের মধ্যে আছেন কক্সবাজার জেলার মহেশখালী এলাকার জসীমউদ্দীন জসিম, মকসুদ, রিয়াজ উদ্দিন, শাহিন আলম ও শামসুল আলম। আটকের সময় তাদের কাছ থেকে দেড় লাখ পিস ইয়াবা ও ৮ রাউন্ড গুলিসহ দুটি পিস্তল উদ্ধার করা হয়।

র‌্যাব মুখপাত্র জানান, মিয়ানমার থেকে ঢাকায় চালানকালে বুধবার রাতে গজারিয়ার মেঘনা নদী সংলগ্ন কাজিপুরা এলাকা হতে ১২ কেজি আইস, ১ লাখ পিস ইয়াবা, ৪ হাজার ৩ শত পিস চেতনানাশক বার্মিজ ইনজেকশন, ২টি বিদেশি পিস্তলসহ ওই ৫ জনকে আটক করে র‌্যাব।

খন্দকার মঈন বলেন, অভিযান চালায় র‌্যাব-১৫ ও র‌্যাব সদর দফতরের বিশেষ দুটি আভিযানিক দল। উদ্ধার মাদকের বাজারমূল্য আনুমানিক ৫০ কোটি টাকা। ৫০০ গ্রামের ২৪টি প্যাকেটে ১২ কেজি আইস ছিল। উদ্ধার করা আইস টেকনাফ হয়ে বাংলাদেশে আনা হয়, যা নৌপথে বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে ছড়িয়ে দেয়ার পরিকল্পনা ছিল তাদের। খন্দকার মঈন জানান, ১ গ্রাম আইসের বাজারমূল্য ১৫-২৫ হাজার টাকা।

বিএনএ/ এ আর

Loading


শিরোনাম বিএনএ