30 C
আবহাওয়া
৫:১৩ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » সাতকানিয়ার দুই হাসপাতালকে জরিমানা

সাতকানিয়ার দুই হাসপাতালকে জরিমানা

সাতকানিয়ায় আশশেফা ও এলাইট হাসপাতালে ভ্রাম্যমান আদালতের অভিযান

সাতকানিয়া( চট্টগ্রাম) প্রতিনিধি : সাতকানিয়া উপজেলার কেরানীহাটে বেসরকারি হাসপাতাল আশশেফা ও এলাইট হাসপাতালে বৃহস্পতিবার(২ফেব্রুয়ারি ২০২৩) ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

এসময় আশ-শেফা হাসপাতাল (প্রাঃ) লিমিটেট কে বিভিন্ন ধরণের অব্যবস্থাপনার দ্বারা সেবাগ্রহীতার অর্থ ও স্বাস্থ্য হানি ইত্যাদি অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর আওতায় ৫০ হাজার টাকা এবং এলাইট হাসপাতাল (প্রাঃ) লিমিটেড লাইসেন্সের শর্তাবলি ভঙ্গের অপরাধে মেডিক্যাল প্র্যাকটিস এবং বেসরকারি ক্লিনিক ও ল্যাবরেটরি (নিয়ন্ত্রণ) অধ্যাদেশ, ১৯৮২ এর আওতায় ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়া গাড়ির রেজিস্ট্রেশন না থাকায় একটি সিএনজি অটোরিক্সার মালিককে সড়ক পরিবহন আইন, ২০১৮ এর আওতায় ১০ হাজার টাকাসহ সর্বমোট ৬৫ হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন সাতকানিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আরাফাত সিদ্দিকী। স্বাস্থ্য অধিদপ্তরের প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ এ আর রায়হান ছিদ্দিকী, মোবাইল কোর্টে আইনানুগ সহযোগিতা করেন RAB-15 এর সদস্যবৃন্দ এবং উপজেলা ভূমি অফিসের কর্মচারীবৃন্দ ভ্রাম্যমান আদালতকে সহযোগিতা করেন।

সাতকানিয়া উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা তুজ জোহরা জানান, জনস্বার্থে প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে।

বিএনএনিউজ২৪, এসএমএসকে, হাফিজ, জিএন

Loading


শিরোনাম বিএনএ