38 C
আবহাওয়া
৫:১৪ অপরাহ্ণ - এপ্রিল ১৬, ২০২৪
Bnanews24.com
Home » পোর্টল্যান্ড গ্রুপের এমডির সুস্বাস্থ্য কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

পোর্টল্যান্ড গ্রুপের এমডির সুস্বাস্থ্য কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

মিজানুর রহমান মজুমদারের জন্য দেশবাসীর কাছে দোয়া

বিএনএ,চট্টগ্রাম: সিঙ্গাপুরে চিকিৎসাধীন বাংলা‌দেশ বাঙ্কার সাপ্লায়ার্স এ‌সো‌য়িশ‌নের(বিবিএসএ) সভাপ‌তি, পোর্টল্যান্ড গ্রুপ এর ব্যবস্থাপনা পরিচালক(এমডি), ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য, বিএনএ নিউজ২৪ ডটকম সম্পাদক মিজানুর রহমান মজুমদারের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার(২ফেব্রুয়ারি ২০২৩) সকালে পোর্টল্যান্ড গ্রুপের করপোরেট কার্যালয় পোর্টল্যান্ড সাত্তার টাওয়ারের মসজিদে দোয়া মাহফিলে সম্পাদক মিজানুর রহমান মজুমদারের সফল অপারেশন, দ্রুত আরোগ্য কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন নিশ্চিন্তপাড়া কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মওলানা মুফতি ইদ্রিস রেজভি। দোয়া মাহফিল সঞ্চালনা করেন পোর্টল্যান্ড গ্রুপের পেশ ইমাম ও হালিশহর বেগমজান বহুমুখী উচ্চ বিদ্যালয়ের হেড মাওলানা সৈয়দ মাঈনুদ্দীন মুহাম্মদ হেলাল।

মিজানুর রহমান মজুমদারের সুস্থতা কামনায় দোয়া মাহফিল
মিজানুর রহমান মজুমদারের সুস্থতা কামনায় দোয়া মাহফিল-2

এ সময় পোর্টল্যান্ড গ্রুপ এর ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান মজুমদারের মরহুম পিতা মাতা,বড়ভাই এবং মরুব্বিদের রুহের মাগফেরাত করা হয়। এবং পোর্টল্যান্ড গ্রুপের উত্তোরোত্তর উন্নতি ও নিরাপত্তা এবং সমৃদ্ধি কামনা করা হয়। 

মাহফিলে উপস্থিত ছিলেন বন্দরের নোয়াপাড়া শেখপাড়া মসজিদের খতিব মাওলানা মুহাম্মদ আব্দুল্লাহ আল নোমান আল কাদেরী, ফকিরহাটের বেচাশাহ জামে মসজিদের ইমাম মাওলানা হাফেজ ‍মুহাম্মদ খোরশেদুল আলম, ঠাণ্ডামিয়া সওদাগর জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা মুহাম্মদ নেজাম উদ্দীন, বশির ডিস্টিবিউটর লিমিটেড জামে মসজিদের ইমাম মাওলানা রেফজুল করিম আল কাদেরী, বড়পোল জামে মসজিদের ইমাম মাওলানা হাফেজ জসিম উদ্দীন, বাংলাবাজার মসজিদের ইমাম মাওলানা এরশাদুর রশিদ, হামদর্দ ভবন মসজিদের ইমাম মাওলানা মুহাম্মদ জহির উদ্দীন, বন্দরের নোয়াপাড়া শেখপাড়া মসজিদের ইমাম মাওলানা আবু তালেব ও সহকারী ইমাম হাফেজ মুহাম্মদ এহসান।

মাহফিলে অন্যদের মধ্যে গ্রুপের পরিচালক মোমিনুর রহমান, ব্যবস্থাপক হারুন অর রশিদ, মাইনুদ্দিন মজুমদার লিটন, সাহেদুল হক, এরশাদ উল্লাহ, আবদুল্লাহ মাহমুদ, সহযোগি প্রতিষ্ঠান বিএনএনিউজ২৪ ডটকম এর হেড অব নিউজ সৈয়দ গোলাম নবীসহ কর্মকর্তা ও কর্মচারীরা যোগদেন।

উল্লেখ যে, সুলতান আহমেদ ফাউন্ডেশনের চেয়ারম্যান, ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মিজানুর রহমান মজুমদার বর্তমানে সিংগাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নাক ও গলায় অস্ত্রোপচারের জন্য চিকিৎসাধীন রয়েছেন।

বিএনএনিউজ২৪/ এমএফ, জিএন

Loading


শিরোনাম বিএনএ