28 C
আবহাওয়া
২:২৯ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ধামরাইয়ে গাড়ি চাপায় বউ-শাশুড়ির মৃত্যু

ধামরাইয়ে গাড়ি চাপায় বউ-শাশুড়ির মৃত্যু

ধামরাইয়ে গাড়ি চাপায় বউ-শাশুড়ির মৃত্যু

বিএনএ, ঢাকা : ঢাকার ধামরাইয়ে কুলখানির দাওয়াত খেয়ে বাড়ি ফেরার পথে বেপরোয়া গতির গাড়ি চাপায় বউ শাশুড়ীর মৃত্যু হয়েছে। গুরুতর আহত হয়েছেন আরও দুই জন।মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাই উপজেলার বাথুলী বাসষ্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মানিকগঞ্জ জেলার সাটুরিয়া থানার সাটুরিয়া গ্রামের মো. আব্দুর রশীদের স্ত্রী জাহানারা বেগম (৫৫) ও তার ছেলে শরীফুল ইসলামের স্ত্রী (পুত্রবধূ) মরিয়ম আক্তার পাখী (২০)।

এছাড়া গুরুতর আহত  আব্দুর রশীদের শিশু নাতি (শরীফুলের ছেলে) মো. আবু বক্কর সিদ্দিক (২) ও বাথুলী গ্রামের বাসিন্দা মো. আব্দুর  রহিমকে (৫০) উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয়েছে।

জানা গেছে, জাহানারা বেগম ও মরিয়ম আক্তার পাখী কুলখানির দাওয়াত খেয়ে নওগাঁও থেকে অটোরিকশাযোগে এসে বাসস্ট্যান্ডে নামছিলেন। বেপরোয়া গতির পাটুরিয়াগামী বাস নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে ফুটওভার ব্রিজে ওঠানামার সিঁড়ির উপরে উঠে গেলে তারা চাপা পড়েন।

এতে ঘটনাস্থলে জাহানারা বেগম ও মানিকগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মরিয়ম আক্তার পাখী মারা যান। এতে গুরুতর আহত আব্দুর রশীদের শিশু নাতি (শরীফুলের ছেলে)  মো. আবু বক্কর সিদ্দিক (২) ও বাথুলী গ্রামের বাসিন্দা মো. আব্দুর  রহিমকে (৫০)উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয়েছে।

গোলড়া হাইওয়ে থানার ওসি মোঃ  মনির হোসেন বলেন, সড়ক দুর্ঘটনায় ২জন মারা গেছে। আহত দুইজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়েছে। মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে। গাড়িটি জব্দ করা হয়েছে। তবে চালক ও হেলপার পলাতক রয়েছে। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বিএনএনিউজ/ ইমরান খান/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ