35 C
আবহাওয়া
২:১৭ অপরাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » আইসিইউতে খোন্দকার ইব্রাহীম খালেদ

আইসিইউতে খোন্দকার ইব্রাহীম খালেদ

আইসিইউতে খোন্দকার ইব্রাহীম খালেদ

বিএনএ, ঢাকা : বিশিষ্ট অর্থনীতিবিদ ও কেন্দ্রীয় ব্যাংকের সাবেক ডেপুটি গভর্নর খোন্দকার ইব্রাহিম খালেদ (৮০) করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এতে রোগের তীব্রতা বেড়ে গিয়ে ফুসফুসে সংক্রমণজনিত কারণে গুরুতর অসুস্থ অবস্থায় বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের আইসিইউ’তে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) এসব তথ্য নিশ্চিত করেছেন তার ভাই মোহাম্মদ খালেদ। এর তিনদিন আগে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে শ্যামলীর ঐ হাসপাতালে ভর্তি হন তিনি।

চিকিৎসকদের বরাত দিয়ে তার ভাই জানিয়েছেন, আজ মঙ্গলবার সকাল থেকেই তার অবস্থা খুবই জটিল। যেকোনো মুহূর্তে যে কোন কিছু ঘটতে পারে। এমন আশঙ্কার মধ্যেই তার পরিবারের কাছে থেকে বন্ডে সই নেয়া হয়েছে।

তিনি আরো বলেন, তার অবস্থা একটু জটিল। এবং তার বয়স ৮০ বছর হয়ে গেছে। এই বয়সে ডাক্তার তার নরমাল প্রেসার নিয়ে আসতে পারছে না। সে কারণে অন্যভাবে চেষ্টা করার জন্য তাকে আইসিইউ-তে নিয়ে যাওয়া হয়েছে। তাকে আইসিইউ-তে নিয়ে যাওয়ার আগে বন্ড সই নিয়েছেন ডাক্তাররা। তাই বলা যাচ্ছে তার অবস্থা অনেকটা জটিল।

কেন্দ্রীয় ব্যাংকের ডেপুটি গর্ভনর ছাড়াও খোন্দকার ইব্রাহীম খালেদ দায়িত্ব পালন করেছেন বাংলাদেশ কৃষি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক হিসেবেও।
বিএনএনিউজ/জেবি

Loading


শিরোনাম বিএনএ