bnanews24.com
শ্রীলংকাকে ৭ উইকেটে হারিয়ে সিরিজ জিতল অস্ট্রেলিয়া

শ্রীলংকাকে হোয়াইটওয়াশ করল অজিরা

স্পোর্টস ডেস্ক : তৃতীয় টি-টোয়েন্টিতে শ্রীলংকাকে ৭ উইকেটে হারিয়ে সিরিজ জিতল অস্ট্রেলিয়া । শুক্রবার (১ নভেম্বর) মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে খেলাটি অনুষ্ঠিত হয়েছে ।

১৪৩ রানের জবাবে ব্যাট করতে নেমে উদ্বোধনী জুটিতে ৮ ওভার ১ বলে ৬৯ রান করে জয়ের অনেকটা ভিত গড়ে দেন অ্যারন প্রিন্স ও ডেভিড ওর্য়ানার । ২৫ বলে ৩৭ রান করে লাহিরু কুমারার বলে সাজ ঘরে ফেরেন অ্যারন প্রিন্স । এরপর ১৩ রান করে স্টিভেন স্মিথ প্রদীপ বলে ফিরলেও রানের চাকা সচল রাখে ওর্য়ানার । বেন ম্যাকডার্মট ব্যাট করতে নেমে ৫ রান করে মালিঙ্গার বলে এলবিডব্লিউ হয় । অ্যাশটন টার্নার নেমে দ্রুত রান করতে থাকে । তিনি ১৫ বলে ২২ রান করেন । ১৭ ওভার করতে আসা প্রদীপের চতুর্থ বলে চার মেরে অসিদের জয় নিশ্চিত করে ডেভিড ওর্য়ানার। ৪৫ বলে  ৫৭ রানের ইনিংস খেলেন এই বাঁ-হাতি অসি ব্যাটসম্যান । টি-টোয়েন্টিতে সবার্ধিক রানের তালিকায় ২০০৯ রান করে ষষ্ঠতে আছেন এই বাঁ-হাতি ওপেনার ।


এর আগে টস হেরে ব্যাট করতে নেমে দলীয় ৩ রান তুলতে নিরোশন ডিকওয়েলাকে শুন্য রানে ফেরান মিশেল স্টার্ক । ওয়ান ডাউনে ব্যাট করতে নেমে কুশাল পেরেরা দারুন সঙ্গ দেন মেন্ডিসকে । তাদের জুটি থেকে আসে ৩০ রান । ১৩ রান করে মেন্ডিস কেইন রিচাডসনের বলে আউট হয়।অবিশকা ফার্নান্দো ও কুশাল পেরেরার মিলে ৪৩ রানের জুটি করে । এই জুটি ভাঙ্গেন ২০ রান করা আবিশকাকে কট আউট করে প্যাট কামিন্স । ওশাদা ফার্নান্দো ৬ রান করে রিচাডসনের বলে সাজ ঘরে ফিরেন । অপরপ্রান্তে নিজের ৪৫ বলে ৫৭ রান করে ইনিংস খেলে প্যাট কামিন্সের বলে আউট হন কশাল পেরেরা । ১২ রান করা সেহান জয়সুরিয়াকে ক্লিন বোল্ড করে মিশেল স্টার্ক । শেষে বানুকা রাজা পাকসের ১১ বলে ১৭* ও লাসিথ মালিঙ্গার ৪ বলে ৮* রানের ব্যাটিংয়ে ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৪২ রান সংগ্রহ করে ।

বিএনএনিউজ.কম/এমএম

আরও পড়ুন

সোমবার পবিত্র ঈদুল আজহা

RumoChy Chy

বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধ : পর্ব ১৫

bnanews24

সিএমপি কমিশনারকে দেখতে গেলে সিটি মেয়র

bnanews24