38 C
আবহাওয়া
৫:০৮ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » সিলেটের কোম্পানীগঞ্জ সীমান্তে এক বাংলাদেশি নিহত

সিলেটের কোম্পানীগঞ্জ সীমান্তে এক বাংলাদেশি নিহত

সিলেটের কোম্পানীগঞ্জ সীমান্তে এক বাংলাদেশি নিহত

বিএনএ সিলেট: সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার কালাইরাগ সীমান্তে ভারতীয় নাগরিকদের গুলিতে লোকেশ রায় (৩৬) নামে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন।

শনিবার (০১ ডিসেম্বর) বিকেলে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সহযোগিতায় কালাইরাগ সীমান্তের ১২৫১ নম্বর পিলারের পাশ থেকে তার মরদেহটি উদ্ধার করে পুলিশ। নিহত লোকেশ কালাইরাগ গ্রামের বিষ্ণু রায়ের ছেলে।

এর আগে  শুক্রবার (৩১ ডিসেম্বর) শৈলেন চন্দ্র নামের আরেক বাংলাদেশি যুবক ভারতীয়দের ছোড়া ছররা গুলিতে আহত হয়ে বাংলাদেশের ভূমিতে ফেরত আসেন। তিনিও একই গ্রামের বাসিন্দা। শৈলেন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে শৈলেন ও লোকেশ কালাইরাগ সাদা পাথর সীমান্তে ভারতের অংশে চলে যান। পরে ওই এলাকার ভারতীয় নাগরিকেরা তাদের লক্ষ্য করে ছররা গুলি ছোঁড়ে। সে সময় শৈলেনের গায়ে কয়েকটি ছররা গুলি লাগে। পরে তিনি আহত অবস্থায় বাংলাদেশের ভেতরে চলে এলেও লোকেশ রায় বাড়িতে ফেরেননি। শনিবার (১ জানুয়ারি) বিকেল সোয়া পাঁচটার দিকে বাংলাদেশ-ভারত সীমান্তের কালাইরাগ ১২৫১ নম্বর পিলারের পাশে লোকেশের গুলিবিদ্ধ মরদেহ পড়ে থাকার খবর পায় কোম্পানীগঞ্জ থানা-পুলিশ। পরে বিজিবি সদস্যদের সহায়তায় লোকেশের গুলিবিদ্ধ মরদেহটি পিলারের প্রায় ১০ গজ অভ্যন্তরে বাংলাদেশের ভূমি থেকে উদ্ধার করা হয়।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ