27 C
আবহাওয়া
৮:৩২ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » লোহাগাড়ায় সড়ক দুর্ঘটনায় ২ মহিলা নিহত

লোহাগাড়ায় সড়ক দুর্ঘটনায় ২ মহিলা নিহত

লোহাগাড়ায় সড়ক দুর্ঘটনায় ২ মহিলা নিহত

লোহাগাড়া(চট্টগ্রাম) :  চট্টগ্রাম-কক্সবাজার আরকান সড়কে লোহাগাড়া এলাকার চুনতির জাঙ্গালিয়া নামক এলাকায় হাইয়েস- মাইক্রোবাস উল্টে গিয়ে দু’মহিলা যাত্রীর মৃত্যু ঘটেছে। এ দুঘটনায় আহত হয়েছে চালকসহ আরো ৪জন। ২১ মার্চ রবিবার ভোররাত অনুমানিক সাড়ে ৪টায় এ দুর্ঘটনা ঘটেছে। নিহতরা হল নারায়নগঞ্জের সিদ্ধেরগঞ্জ উপজেলার ঝালকুড়ি এলাকার মোজাম্মেলের স্ত্রী মাহাবুবা আক্তার মিতা (২৫) ও একই এলাকার আবদুল হামিদের স্ত্রী রুবিনা আক্তার (২৪)।

লোহাগাড়া থানাধীন চুনতি পুলিশ ফাঁড়ির ইনচার্জ রাফিকুল ইসলাম জামান বিষয়টি নিশ্চিত করেছেন। সূত্রে জানা গেছে, নারায়গঞ্জের সিদ্ধেরগঞ্জ এলাকা থেকে কক্সবাজার ভ্রমনে যাওয়া হাইয়েস মাইক্রো-বাসটি ঘটনাস্থলে পৌঁছলে উল্টে গিয়ে দুমড়ে-মুচড়ে যায়। তবে দূর্ঘটনার সঠিক তথ্য পাওয়া যায়নি।

পুলিশের ধারণা, চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় এদুর্ঘটনাটি ঘটেছে। দুর্ঘটনা কবলিত গাড়ী দোহাজারী হাইওয়ে থানা পুলিশের হেফাজতে রয়েছে এবং মৃতদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনার পরপরই আহতদের দ্রুত চিকিৎসার জন্য অন্যত্র নিয়ে যাওয়ায় তাঁদের নাম-ঠিকানা জানা সম্ভব হয়নি। হাইওয়ে পুলিশ জানায়, এ ব্যাপারে লোহাগাড়া থানায় নিয়মিত মামলা রুজু হয়েছে।

বিএনএনিউজ২৪/এসজিএন

Loading


শিরোনাম বিএনএ