26 C
আবহাওয়া
৫:০২ পূর্বাহ্ণ - এপ্রিল ১৭, ২০২৪
Bnanews24.com
Home » রাতে একযোগে আতশবাজি প্রদর্শনী

রাতে একযোগে আতশবাজি প্রদর্শনী

আতশবাজি

করোনাভাইরাসের কারণে মুজিববর্ষের অনুষ্ঠানের সংক্ষিপ্ত করা হয়েছে। এর মধ্যেও রাজধানীসহ সারাদেশে কিছু আয়োজন রয়েছে। এর পরেও চমকপ্রদ হচ্ছে আতশবাজী। মঙ্গলবার রাত আটটায় সারাদেশে একযোগে প্রদর্শনী হবে আতশবাজি। এতে পুরো দেশ রঙিত হবে। রাজধানীতে ৩২ নম্বর ধানমন্ডিস্থ বঙ্গবন্ধু ভবনের সামনে এবং ২৩ বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এই আতশবাজি প্রদর্শন করা হবে। রাজধানীর রবীন্দ্র সরেবর, হাতিরঝিল, সোহরাওয়ার্দী উদ্যান, টিএসটি ও জাতীয় সংসদ ভবন এলাকায় আতশবাজি প্রদর্শন করা হবে।

সকালে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদন ও দোয়া মাহফিলে যোগ দেন রাষ্ট্রপতি আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মন্ত্রিপরিষদের সদস্যরা। দিনটিতে মসজিদ, মন্দির, গীর্জা ও প্যাগোডাসহ দেশের সকল ধর্মীয় উপাসনালয়ে বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হচ্ছে। এতিম ও দুস্থদের মধ্যে খাবার ও ত্রাণ বিতরণ হচ্ছে।গণমাধ্যমে প্রচার করা হচ্ছে নানা অনুষ্ঠান।

এছাড়া সংসদ ভবন, সরকারি অফিস-আদালত, ফুট ওভার ব্রিজ ও সড়ক-মহাসড়কে আলোকসজ্জা করা হয়েছে।বঙ্গবন্ধুর ছবি ও কথা দিয়ে রাস্তায় ফেস্টুন, পোস্টার, বড় বড় ছবি ও ব্যানার টানানো হয়েছে।

বিএনএ/আর করিম চৌধুরী,এস জি নবী

Loading


শিরোনাম বিএনএ