29 C
আবহাওয়া
৭:০০ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে দুই ব্যক্তি

রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে দুই ব্যক্তি

রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে দুই ব্যক্তি

বিএনএ, ঢাকা : রাজধানীতে পৃথক ঘটনায় অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে দুই ব্যক্তি ৮২ হাজার টাকা ও অন্যান্য মালামাল খুইয়েছেন। । তারা হলেন- মইজুল ইসলাম পারভেজ (৩০) ও সুশীল চন্দ্র সরকার (৪৫)। শনিবার(২৩ অক্টোবর) দুপুরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়।এর মধ্যে পারভেজকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন পল্টন থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. মোবারক হোসেন।

তিনি জানান, বঙ্গবন্ধু অ্যাভিনিউ এলাকার ফুটপাত থেকে পারভেজকে উদ্ধার করা হয়। হাসপাতালে তার স্টোমাক ওয়াশ করানো হয়েছে। তিনি উত্তরায় একটি বেসরকারি কোম্পানিতে অফিস সহকারী হিসেবে চাকরি করেন।

পারভেজের সহকর্মী মো. ইব্রাহিম খান বলেন, উত্তরা ৪ নম্বর সেক্টরে আমাদের অফিস। পারভেজ অফিসেই থাকেন। সকালে অফিসের কাজে সুতা কিনতে সদরঘাট যাচ্ছিলেন। তার সঙ্গে অফিসের ৪২ হাজার টাকা ছিল। পুলিশের মাধ্যমে খবর পাই তিনি বাসের ভেতর অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন। এরপর তাকে হাসপাতালে দেখতে যাই। তার সঙ্গে থাকা টাকার কোনো হদিস পাওয়া যায়নি।

এদিকে নারায়ণগঞ্জ থেকে ঢাকায় আসার পথে মৌমিতা পরিবহনের একটি বাসে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন সুশীল চন্দ্র সরকার।

তার ছোট ভাই অখিল চন্দ্র সরকার জানান, নারায়ণগঞ্জের সদর থানার চানমারি এলাকায় তাদের বাসা। চাষাড়া মোড়ে সুশীলের একটি শাড়ির দোকান রয়েছে।

তিনি বলেন, নগদ ৪০ হাজার টাকা ও অবিক্রিত কিছু শাড়ি নিয়ে সুশীল ঢাকার নিউমার্কেট এলাকায় যাচ্ছিলেন। দুপুর সাড়ে ১২টার দিকে তার মোবাইল ফোন থেকে বাসযাত্রীরা কল দিয়ে জানান, তিনি অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন। এরপর তারা তাকে নীলক্ষেত এলাকায় নামিয়ে দিয়ে যান। সেখান থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। তার সঙ্গে থাকা ৪০ হাজার টাকা পাওয়া যায়নি।

পারভেজকে উত্তরার একটি হাসপাতালে ও সুশীলকে মিটফোর্ড হাসপাতালের মেডিসিন বিভাগে ভর্তি করা হয়েছে।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, চিকিৎসকের পরামর্শে দুজনের স্টোমাক ওয়াশ করা হয়েছে। তারা অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছিলেন।

বিএনএ/আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ