27 C
আবহাওয়া
৭:৪৬ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে করোনা আক্রান্ত আরও ৮৮ 

চট্টগ্রামে করোনা আক্রান্ত আরও ৮৮ 

চট্টগ্রামে গত ২৪ ঘন্টায় ৬৯ রোগী শনাক্ত

বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামে গত ২৪ ঘন্টায় আরও ৮৮ জন করোনায় আক্রান্ত হয়েছে  এ নিয়ে মোট আক্রান্ত ৩২ হাজার ১২ জন।এর মধ্যে কেউ মারা যায়নি।

শনিবার (১৬ জানুয়ারি) সকালে সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনের তথ্য অনুযায়ী অনুযায়ী জানা যায়,চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে  ২৭ জন,  বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি)  ৮ জন, চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) ল্যাবে ২১ জনের শরীরে করোনা ভাইরাস পাওয়া গেছে।

এ ছাড়া ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে  ১৩ জন, শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ১৪ জন এবং চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে  ৫ জন করোনা আক্রান্ত শনাক্ত হয়েছেন।

এ দিকে চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে এবং জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) কোনো নমুনা পরীক্ষা করা হয়নি।কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে  কারো শরীরে করোনা ভাইরাসের অস্তিত্ব পাওয়া যায়নি।

চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, গত ২৪ ঘণ্টার নমুনা পরীক্ষায় ৮৮জন নতুন আক্রান্ত শনাক্ত হয়েছেন। এইদিন নমুনা পরীক্ষা করা হয় ১ হাজার ১৬৮টি। নতুন আক্রান্তের মধ্যে নগরীতে   ৭৭ জন এবং উপজেলায় ১১ জন।

বিএনএ/ওজি

 

Loading


শিরোনাম বিএনএ