25 C
আবহাওয়া
১০:৩৪ পূর্বাহ্ণ - মার্চ ১৯, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে করোনা আক্রান্ত আরও ১২৪

চট্টগ্রামে করোনা আক্রান্ত আরও ১২৪

চট্টগ্রামে করোনা শনাক্ত আরও ৪৮

বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামে গত চব্বিশ ঘণ্টায় ১ হাজার ২৬১টি নমুনা পরীক্ষায় ১২৪ জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়েছে। যাদের মধ্যে নগরে ১০৮ জন এবং উপজেলায় ১৬ জন। এ নিয়ে চট্টগ্রামে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩১ হাজার ৩৩৬ জন। শনিবার (৯ জানুয়ারি) সকালে সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানা যায়।

ওই প্রতিবেদনে বলা হয়েছে, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ল্যাবে ১২৩টি নমুনা পরীক্ষায় ৩১, বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাবে ৬৫১টি নমুনা পরীক্ষায় ৩০জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ২৭৯টি নমুনা পরীক্ষায় ৩৪জন, বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ৭৬টি নমুনা পরীক্ষায় ১৫ জন, শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ৩৯টি নমুনা পরীক্ষায় ৮ জন এবং চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ২৫টি নমুনা পরীক্ষায় ৬ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৬৮টি নমুনা পরীক্ষায় কারও শরীরে করোনা ভাইরাসের অস্তিত্ব মিলেনি।ওইদিন চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাব এবং জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) নমুনা পরীক্ষা করা হয়নি।

চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বলেন, গত চব্বিশ ঘণ্টায় কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাব ও চট্টগ্রামের ৬টি ল্যাবে ১ হাজার ২৬১টি নমুনা পরীক্ষা করা হয়। এতে আরও ১২৪ জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়। যার মধ্যে নগরে ১০৮ জন এবং উপজেলায় ১৬ জন। এ নিয়ে চট্টগ্রামে করোনা রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৩১ হাজার ৩৩৬ জন।

বিএনএনিউজ/আমিন

Loading


শিরোনাম বিএনএ