25 C
আবহাওয়া
৭:২০ পূর্বাহ্ণ - এপ্রিল ১৮, ২০২৪
Bnanews24.com
Home » করোনার ঝুঁকি এড়াতে ইপসার হাত ধোয়ার কর্ণার

করোনার ঝুঁকি এড়াতে ইপসার হাত ধোয়ার কর্ণার

করোনার ঝুঁকি এড়াতে ইপসার হাত ধোয়ার কর্নার

বিএনএ,চট্টগ্রাম: করোনাভাইরাসের ঝুঁকি এড়াতে চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) তিনটি ওয়ার্ডে হাত ধোয়ার কর্ণার স্থাপিত করেছে স্থায়ীত্বশীল উন্নয়নের জন্য সংগঠন ইপসা।

রোববার (২৭ ডিসেম্বর) নগরীর ১৯ নং দক্ষিণ বাকলিয়া ওয়ার্ডে অবস্থিত চর চাক্তাই সিটি কর্পোরেশন উচ্চ বিদ্যালয়ে সেভ দ্য চিলড্রেনের সহায়তায় এবং ইপসা প্রয়াস ২ প্রকল্পের উদ্যোগে দুইটি হাত ধোয়ার কর্ণার উদ্বোধন করেন চসিকের প্রধান শিক্ষা কর্মকর্তা (উপ সচিব) সুমন বড়ুয়া।

এ সময় উপস্থিত ছিলেন চরচাক্তাই সিটি কর্পোরেশন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মানিকচন্দ্র বৈদ্য, ১৯ নং দক্ষিণ বাকলিয়া ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী নুরুল আলম মিয়া, ইপসা প্রয়াস-২ প্রকল্পের প্রকল্প সমন্বয়ক সানজিদা আক্তার, মনিটরিং এ্যান্ড এভালুয়েশন অফিসার সৈয়দ মোহন উদ্দিন, ডকুমেন্টেশন অফিসার ফাহমিদা নূর, প্রজেক্ট অফিসার আতাউল হাকিম, ফিল্ড অফিসার ওসমান গনি, চরচাক্তাই বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ এবং ১৯ নং দক্ষিণ বাকলিয়া ওয়ার্ডের নগর স্বেচ্ছাসেবকবৃন্দ।

উল্লেখ, সেভ দ্য চিলড্রেনের সহায়তায় ইপসা প্রয়াস-২ প্রকল্পের আওতায় নগরীর তিনটি ওয়ার্ডে যথা- ৭ নং পশ্চিম ষোলশহর, ৮ নং শুলকবহর এবং ১৯ নং দক্ষিণ বাকলিয়া ওয়ার্ডে সর্বমোট ১৩টি হাত ধোয়ার কর্ণার স্থাপন করা হয়। প্রকল্পের আওতাভুক্ত ওয়ার্ডের বিভিন্ন সুবিধাবঞ্চিত কলোনিসহ তিনটি সরকারি প্রাথমিক ও উচ্চ বিদ্যালয়ে সঠিকভাবে নিয়মিত হাত ধোয়ার ব্যবস্থা করার নিমিত্তে এই উদ্যোগ বাস্তবায়ন করা হয়।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ