bnanews24.com
সাভার প্রতিনিধি: ঢাকার ধামরাইয়ে শোকের মাস ও সরকারি নির্দেশনা উপেক্ষা করে লাঠি খেলার আয়োজন করা হয়। অফিসার ইনচার্জের হস্তক্ষেপে অনুষ্ঠানটি বন্ধ করে দেয়া হয়েছে বলে জানা গেছে। সোমবার (৩ আগষ্ট) বিকালে উপজেলার বালিয়া ইউনিয়নের বাস্তা এলাকায় ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মজিবর রহমানের প্রধান অতিথিতে এ খেলার আয়োজন করা হয়। কোভিট-১৯ করোনা ভাইরাসের আতঙ্কে আতঙ্কিত সারা বিশ্ব। থমকে গেছে মানব সভ্যতার জীবন যাত্রা। গোটা বিশ্বে চলছে লকডাউন। সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলতে হচ্ছে সকল শ্রেণীর মানুষের। তারই মধ্যে চলছে শোকের মাস। এ মাসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সপরিবারকে হত্যা করা হয়। এরমধ্যে সামাজিক দূরুত্ব ও সরকারি নির্দেশনা অমান্য করে উপজেলার বালিয়া ইউনিয়নের বাস্তা গ্রামে লাঠি খেলার আয়োজন করা হয়। এ মাসে অসামাজিক কার্যকলাপ করে শোকের মাসকে অবমাননা করা হয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মী ও বিশিষ্টজনরা। এ ন্যাক্কারজনক খেলাটি উদ্বোধন করেন ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মিজানুর রহমান। যুবলীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমানের উপস্থাপনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মজিবর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাইসাকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সাইদুর রহমানসহ প্রমুখ। প্রধান অতিথি মজিবর রহমান ও আয়োজক কমিটির সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাদের পাওয়া যায়নি। এবিষয়ে ইউনিয়ন আওয়ামীলীগের লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আলীম বলেন, শোকের মাসে দেশের এই ক্রান্তিকালে বিষয়টি খুবই লজ্জাজনক। শোকের মাসে এরকম বিতর্কিত অনুষ্ঠানের সাথে যারা জড়িত তাদের বিরুদ্ধে সাংগঠনিকভাবে ব্যাবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি। এব্যাপারে কাওয়ালিপাড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ রাসেল মোল্লা বলেন, শোকের মাসে লাঠি খেলার আয়োজন করে আনন্দ উল্লাস করা হলে খবর পেয়ে আমরা লাটি খেলা বন্ধ করে দেই। বিএনএ ইমরান খান,এসজিএন

শোকের মাসে লাঠি খেলা : পুলিশের হস্তক্ষেপে পন্ড

সাভার প্রতিনিধি: ঢাকার ধামরাইয়ে শোকের মাস ও সরকারি নির্দেশনা উপেক্ষা করে লাঠি খেলার আয়োজন করা হয়। অফিসার ইনচার্জের হস্তক্ষেপে অনুষ্ঠানটি বন্ধ করে দেয়া হয়েছে বলে জানা গেছে।

সোমবার (৩ আগষ্ট) বিকালে উপজেলার বালিয়া ইউনিয়নের বাস্তা এলাকায় ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মজিবর রহমানের প্রধান অতিথিতে এ খেলার আয়োজন করা হয়। কোভিট-১৯ করোনা ভাইরাসের আতঙ্কে আতঙ্কিত সারা বিশ্ব। থমকে গেছে মানব সভ্যতার জীবন যাত্রা।

গোটা বিশ্বে চলছে লকডাউন। সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলতে হচ্ছে সকল শ্রেণীর মানুষের।
তারই মধ্যে চলছে শোকের মাস। এ মাসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সপরিবারকে হত্যা করা হয়। এরমধ্যে সামাজিক দূরুত্ব ও সরকারি নির্দেশনা অমান্য করে উপজেলার বালিয়া ইউনিয়নের বাস্তা গ্রামে লাঠি খেলার আয়োজন করা হয়। এ মাসে অসামাজিক কার্যকলাপ করে শোকের মাসকে অবমাননা করা হয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মী ও বিশিষ্টজনরা।

এ ন্যাক্কারজনক খেলাটি উদ্বোধন করেন ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মিজানুর রহমান। যুবলীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমানের উপস্থাপনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মজিবর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাইসাকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সাইদুর রহমানসহ প্রমুখ। প্রধান অতিথি মজিবর রহমান ও আয়োজক কমিটির সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাদের পাওয়া যায়নি।

এবিষয়ে ইউনিয়ন আওয়ামীলীগের লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আলীম বলেন, শোকের মাসে দেশের এই ক্রান্তিকালে বিষয়টি খুবই লজ্জাজনক। শোকের মাসে এরকম বিতর্কিত অনুষ্ঠানের সাথে যারা জড়িত তাদের বিরুদ্ধে সাংগঠনিকভাবে ব্যাবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি। এব্যাপারে কাওয়ালিপাড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ রাসেল মোল্লা বলেন, শোকের মাসে লাঠি খেলার আয়োজন করে আনন্দ উল্লাস করা হলে খবর পেয়ে আমরা লাটি খেলা বন্ধ করে দেই।

বিএনএ ইমরান খান,এসজিএন

আরও পড়ুন

ইয়াবাসহ ফরিদপুর পলিটেকনিকের ২ ছাত্র আটক

bnanews24

মহাষ্টমীতে অনুষ্ঠিত হলো কুমারী পুজা

RumoChy Chy

এ মাসেই ভারতে শোনা যাবে বাংলাদেশ বেতার-তথ্যমন্ত্রী

JewelBarua