bnanews24.com
বাস কাউন্টারে দুইমাস বয়সী শিশু!

বাস কাউন্টারে দুইমাস বয়সী শিশু!

বিএনএ, ঢাকা(মেডিক্যাল প্রতিবেদক):  অবশেষে হতভাগা শিশুটি স্থান হলো ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে। রাজধানীর শাহবাগে বারডেম হাসপাতালের সামনে একটি বাস কাউন্টারের ভেতর থেকে দুই মাস বয়সী এক ছেলে শিশুকে জীবিত অবস্থায় উদ্ধার করেছে পুলিশ।
রোববার রাত ৯টার দিকে শিশুটিকে উদ্ধার করে পথচারীরা। পরে পুলিশের মাধ্যমে চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

পথচারী মো. কামাল ও রাসেল জানান , আমরা রাত ৯টার দিকে বারডেম হাসপাতালের ৩ নম্বর গেটের সামনের রাস্তায় একটি ফাঁকা বাস কাউন্টারের পাশে বসে চা পান করচ্ছিলাম। হঠাৎ একটি শিশুর কান্না শুনতে পাই পরে কাউন্টারের ভেতরে গিয়ে দেখতে পাই টেবিল বাক্সের ভেতরে শিশুটিকে। কাপড় দিয়ে মোড়ানো অবস্থায় তাকে উদ্ধার করে রমনা থানায় নিয়ে গেলে পুলিশ শিশুটিকে দেখে ঢামেক হাসপাতালে নিয়ে যায়।
রমনা থানার উপ-পরিদশর্ক (এসআই) মো. বজলুর রশিদ বলেন , ছেলে শিশুটিকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে আসা হয়েছে। তার কোনো অভিভাবক পাওয়া যায়নি। চিকিৎসকরা জানিয়েছে শিশুটি সুস্থ আছে। তার বয়স আনুমানিক ২ মাস হবে। তার চোখ থেকে পানি পড়ছে এ জন্য চিকিৎসক একটি ড্রপ দিয়েছেন। রাতে চিকিৎসরা তাকে ভর্তি রাখেননি । পরে আবার সোমবার সকালে শিশুটিকে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে শিশু বিভাগে ভর্তি করেন।

তিনি আরও বলেন, শিশুটির অভিভাবক না পাওয়া গেলে সমাজ কল্যাণ অধিদপ্তরের মাধ্যমে শিশু আশ্রয় কেন্দ্রে দেওয়া হবে।

বিএনএ/আজিজুল হাকিম, ওজি

আরও পড়ুন

অনির্দিষ্টকালের পণ্য পরিবহন ধর্মঘট বুধবার থেকে

Jishan Islam

আচারের প্যাকেটে ইয়াবা : গ্রেফতার ২

bnanews24

‘ক্যাসিনো কানেকশন’ অর্থ পাচারে ফেঁসে যাচ্ছেন বেশ কয়েক এমপি!

Jishan Islam