bnanews24.com
বৃহস্পতিবার ঘোষণা করা হবে আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি

বাউফলে সংঘর্ষে নিহত দুই

বিএনএ, পটুয়াখালী: জেলার বাউফলের কেশবপুরে একটি রাজনৈতিক দলের দুই গ্রুপের কর্মীদের সংঘর্ষে দুইজন নিহত ও আরও একজন আহত হয়েছেন । বাউফল থানার ওসি (তদন্ত) মামুন ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

রোববার(২ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে কেশবপুর বাজারে হামলার ঘটনা ঘটে। নিহতরা হলেন-ইশাদ হোসেন (২৫) ও রুম্মান (৩০)।

স্থানীয়রা জানান, কেশবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও কলেজ অধ্যক্ষ সালাউদ্দিন পিকু এবং সাধারণ সম্পাদক ও স্থানীয় চেয়ারম্যান মহিউদ্দিন লাভলুর কর্মীদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে।গত বৃহস্পতিবার দুপুরে কেশবপুর বাজারে একটি সভা ডাকেন সভাপতি সালাউদ্দিন। ওই সভায় ডাকা হয়নি সাধারণ সম্পাদক মহিউদ্দিনকে। এ ঘটনা নিয়ে দুপুরে মহিউদ্দিন লাভলুর সমর্থক রফিককে মারধর করে সভাপতি সালাউদ্দিনের সমর্থকরা। পরে রফিকের নেতৃত্বে ১০-১৫ জনের একটি দল হামলা করে সালাউদ্দিনের পক্ষের ১০ জনকে আহত করে। এ ঘটনায় সালাউদ্দিনের সমর্থক ইব্রাহিম বাদী হয়ে বাউফল থানায় মামলাও করেন।

এ মামলার জের ধরে  কেশবপুর বাজারে মহিউদ্দিনের সমর্থকরা সালাউদ্দিনের সমর্থক ইব্রাহিম ও রুম্মানের হাত পায়ের রগ কেটে দেয়। এসময় ইশাদকেও কুপিয়ে আহত করে। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে বাউফল উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সোয়া ৯টার দিকে ইশাদের মৃত্যু হয়।রুম্মানকে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে মামলা করায়  ভাইসহ দুইজনকে হত্যা করেছে বলে দাবি করেছেন কেশবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও কলেজ অধ্যক্ষ সালাউদ্দিন পিকু।

আরও পড়ুন

শাহাজান খানকে আদালতে হাজির হওয়ার নির্দেশ

RumoChy Chy

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ব্যাট করছে সাউথ আফ্রিকা

RumoChy Chy

ডিআরইউর নির্বাচনে ভোট গ্রহণ চলছে

RumoChy Chy