bnanews24.com
প্রতিবাদ জানালেন শাবনূর

প্রতিবাদ জানালেন শাবনূর

চিত্রনায়ক সালমান শাহের আত্মহত্যা ঘটনায় শাবনূরের নাম আসায় তার প্রতিবাদ জানিয়েছেন শাবনূর। পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) সালমান শাহ’র আত্মহত্যার কারণ হিসেবে শাবনূরের সঙ্গে অতিরিক্ত সখ্যতা, সামিরার সঙ্গে কলহ, মাত্রাতিরিক্ত আবেগ, সন্তান না হওয়াকে চিহ্নিত করেছে তদন্ত সংস্থা। সোমবার (২৪ ফেব্রুয়ারি) এ প্রতিবেদন প্রকাশ করা হয়।

নাম জড়ানোর প্রতিবাদে একটি সংবাদ মাধ্যমে ক্ষোভ প্রকাশ করে অস্ট্রেলিয়ার সিডনি থেকে শাবনূর বলেন, একজন মৃত মানুষের সঙ্গে আমাকে জড়িয়ে কথা বলাটা খুব বিশ্রী মনে হয়েছে।

শাবনূর আরও বলেন, আমি তীব্র প্রতিবাদ জানাচ্ছি। কিসের জন্য আমার নাম জড়ানো হচ্ছে! সালমান যদি আত্মহত্যাও করে, তাহলে আমার কারণে কেন করবে! আমার নামটা জড়ানোর আগে সবারই একবার ভাবা উচিত।

শাবনূর বলেন, আমাকে জড়িয়ে এমন কথা কেন বলা হচ্ছে, তা আমি জানি না! সালমান ও আমাকে জড়িয়ে এই ধরনের কথা কেউ যদিও বলে থাকে, সেটার আমি ঘোর বিরোধিতা করছি। সালমান শুধুই আমার নায়ক ছিল, সহশিল্পী ছিল, বন্ধু ছিল, এর বাইরে আর কোনো সম্পর্ক ছিল না। আমি আগেও বলেছি, তাকে আমি ভাইয়ের মতো শ্রদ্ধা করতাম। তার সঙ্গে আমার ভাইবোনের সম্পর্ক ছিল। অন্য রকম পরিচ্ছন্ন সম্পর্ক ছিল। এটা নিয়ে এখন কেউ কিছু বললে তা তো আমি মানবই না। একজন মরা মানুষকে নিয়ে এত বছর পর এত বিশ্রী কথা বলার মনমানসিকতা কীভাবে সবার হয়, সেটাও আমি বুঝি না।

শাবনূর বলেন, আমি তখন অবিবাহিত একটা মেয়ে। সালমান তো বিবাহিত। ওর স্ত্রীর সঙ্গেও আমার একটা ভালো সম্পর্ক ছিল। সালমানের স্ত্রী সব সময় আমাদের সঙ্গেই থাকত। প্রেমের সম্পর্কের কিছু একটা যদি হতো, এটা তখন সবাই বুঝতে পারত। এত বছর পর এই ব্যাপারটা নিয়ে আমাকে জড়িয়ে নোংরা উক্তি করার ব্যাপারটি মোটেও ভালো লাগছে না। কিছু মানুষ আমাকে জড়িয়ে গুজব ছড়িয়েছে। এখনো ছড়াচ্ছে।

বিএনএনিউজ২৪.কম/এইচ.এম।

আরও পড়ুন

ঘরের মাঠে রিয়ালের হোঁচট

marjuk munna

ঘুষ লেনদেনের অভিযোগের দ্রুত তদন্ত চেয়েছে টিআইবি

RumoChy Chy

চার টিকেট কালোবাজারীকে সাজা

JewelBarua