bnanews24.com

টেকনাফে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ডাকাত নিহত

বিএনএ,কক্সবাজার:কক্সবাজারের টেকনাফ উপজেলায় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নামে রশিদউল্লাহ (২৭ নামে এক রোহিঙ্গা ডাকাত নিহত হয়েছে। বুধবার(২২ জুলাই) ভোরে উপজেলার হ্নীলা দমদমিয়ার পাহাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রশিদ টেকনাফ হ্নীলা ইউনিয়নের লেদা রোহিঙ্গা ক্যাম্পের সফিক উল্লাহর পুত্র।

র‌্যাব জানিয়েছে, ঘটনাস্থল থেকে দেশীয় তৈরি ২টি এলজি অস্ত্র, ৫ রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়েছে। নিহত যুবক পাহাড়ে লুকিয়ে থাকা ডাকাত দল খালেক গ্রুপের সক্রিয় সদস্য ছিল।

কক্সবাজার র‌্যাব-১৫ এর অধীন টেকনাফ সিপিসি ১ এর অপারেশন কমান্ডার এ এস পি বিমল চন্দ্র কর্মকার জানান, বুধবার ভোর দমদমিয়া সেন্টমার্টিন কেয়ারী জাহাজ ঘাট ১৪নম্বর ব্রিজ সংলগ্ন পাহাড়ি এলাকায় অপরাধ সংঘটিত করার জন্য একদল ডাকাত অবস্থান নিয়েছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল সেখানে অভিযানে যায়। সে সময় ডাকাত দলের সদস্যরা র‌্যাবকে লক্ষ্য গুলিবর্ষণ শুরু করে। আত্মরক্ষায় র‌্যাবও পাল্টা গুলি চালায়। উভয় পক্ষের গোলাগুলি থেমে যাওয়ার পর ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকা এক ডাকাতকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করেন দায়িত্বরত চিকিৎসক।

আর করিম চৌধুরী

 

আরও পড়ুন

রাইড শেয়ার করে জীবিকা নির্বাহ করছেন দুবারের উপজেলা চেয়ারম্যান

RumoChy Chy

দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী

RumoChy Chy

খুলনায় করোনার গ্রাস: আরও ২৬ জন শনাক্ত

bnanews24