bnanews24.com
চেয়ারম্যান মিনা কামাল

টেকনাফে বন্দুকযুদ্ধে নিহত ২

বিএনএ, টেকনাফ: কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ইউপি সদস্যসহ ২ জন নিহত হয়েছে। শুক্রবার ভোরে (২৪ জুলাই) কক্সবাজারের টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের ওয়াব্রাং এলাকায় এ ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটে।

এসময় পুলিশ ঘটনাস্থল থেকে ৫টি দেশীয় তৈরি এলজি, ১৭ রাউন্ড কার্তুজ, ১৩ রাউন্ড কার্তুজের খোসা এবং ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে।
এঘটনায় নিহতরা হলেন, উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের কুতুপালং এলাকার মৃত কালা মিয়ার ছেলে বর্তমান ইউপি মেম্বার মৌলভী বখতিয়ার আহমদ প্রকাশ বখতিয়ার মেম্বার (৫৫) ও কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প ই-ব্লকের ইউসুফ আলীর ছেলে মো: তাহের (২৭)।

এ ঘটনায় পুলিশের ৪ সদস্য আহত হয়েছে বলে দাবি করছে পুলিশ। ।

টেকনাফ থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ গণমাধ্যমকে জানান, টেকনাফ থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে ইয়াবাপাচার মামলার এজাহারভূক্ত আসামী ইউপি মেম্বার মৌলভী বখতিয়ার ও রোহিঙ্গা যুবক মো: তাহেরকে আটক করে। তারা জিজ্ঞাসাবাদে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের ওয়াব্রাং এলাকায় ইয়াবা মজুদের কথা স্বীকার করেন। তাদের এ তথ্যের ভিত্তিতে শুক্রবার ভোররাতে রাতে ইয়াবা উদ্ধারের জন্য যান। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আগে থেকে ওতপেতে থাকা কিছু ইয়াবাকারবারি আটক আসামীদের ছিনিয়ে নেয়ার জন্য পুলিশের উপর গুলি ছুঁড়ে। এতে পুলিশের এএসআ্ই মাঝহারুল ইসলাম, কনষ্টেবল মোঃ শহিদুল ইসলাম, মোঃ হাবিব এবং আবু হানিফ আহত হয়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি করলে এক পর্যায়ে ইয়াবাকারবারিরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল তল্লাশী করে ৫টি দেশীয় তৈরি এলজি, ১৭ রাউন্ড কার্তুজ, ১৩ রাউন্ড কার্তুজের খোসা এবং ২০ হাজার পিস ইয়াবাসহ হামলাকারিদের গুলিতে পুলিশের হেফাজতে থাকা আসামী মৌলভী বখতিয়ার প্রকাশ বখতিয়ার মেম্বার (৫৫) ও রোহিঙ্গা যুবক মোঃ তাহের (২৭) কে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। তাদের চিকিৎসার জন্য প্রথমে টেকনাফ স্বাস্থ্যকমপ্লেক্স হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

বিএনএ/ওজি

আরও পড়ুন

৪৮ লাখ টাকার ইয়াবাসহ গ্রীন লাইনের চালক-সহকারি গ্রেপ্তার

bnanews24

হাতিরঝিলে ছুরিকাঘাতে কিশোর খুন

RumoChy Chy

শুরু হলো বিজয়ের মাস

RumoChy Chy