bnanews24.com
চট্টগ্রামে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২ ও আহত ১৪

চট্টগ্রামে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২ ও আহত ১৪

বিএনএ,চট্টগ্রাম: চট্টগ্রামের লোহাগাড়ার উপজেলায় চট্টগ্রামগামী সৌদিয়া পরিবহনের একটি বাস ও কক্সবাজারগামী ডায়মন্ড সিমেন্টের একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলে দুইজন নিহত এবং আহত হয়েছে ১৪ জন।

বৃহস্পতিবার (৩০ জুলাই) সকাল সাড়ে আটটার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পদুয়ার বার আউলিয়া কলেজের সামনে  এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা যায়, ঘটনাস্থলে মারা যাওয়া দুইজনের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেলেও অন্য জনের মাথা ক্ষতবিক্ষত হয়ে যাওয়ায় তার পরিচয় জানা সম্ভব হয়নি। পরিচয় পাওয়া একজনের নাম মো. শওকত (২৪)। তার বাড়ি চন্দনাইশ উপজেলায়।

লোহাগাড়া থানার উপ-পরিদর্শক এসআই দুলাল বলেন, সকালে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের বার আউলিয়া কলেজের সামনে  সৌদিয়া পরিবহনের একটি বাসের সাথে ডায়মন্ড সিমেন্টের একটি ট্রাকের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে বাসটি রাস্তায় উল্টে পড়ে যায় এবং ট্রাকটিও নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা থেকে নিচে নেমে যায়।

তিনি বলেন, এই দুর্ঘটনায় ঘটনাস্থলে দুইজনের মৃত্যু হয়েছে। আর ১৪ জন আহত হয়েছে। ১৪ জনের মধ্যে ৬ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে এবং বাকিদেরকে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বিএনএনিউজ/মনির

আরও পড়ুন

স্বাভাবিক হচ্ছে কাশ্মীরের জীবনযাত্রা

RumoChy Chy

জমিজমার বিরোধের জেরে ছুরিকাঘাতে কলেজছাত্র নিহত

Jishan Islam

ফেনী যাচ্ছেন আল্লামা শফি

Jishan Islam