bnanews24.com
করোনা পজেটিভ বেলারুশ নাগরিকের আত্মহত্যা

করোনা পজেটিভ বেলারুশ নাগরিকের আত্মহত্যা

বিএনএ,ঢাকা (মেডিক্যাল প্রতিবেদক): রাজধানীর ধানমন্ডির ল্যাবএইড হাসপাতাল চিকিৎসাধীন থাকা অবস্থায় ছয় তলা থেকে লাফিয়ে পড়ে মিখাইল স্টেলমাখ (২৯) নামে করোনা পজেটিভ এক বেলারুশ নাগরিক ‘আত্মহত্যা করেছেন।

সোমবার দুপুরে ধানমন্ডি থানার উপ পরিদশর্ক (এসআই) মো. রায়হানুল করিম ঘটনার বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, গতকাল রোববার ভোর সাড়ে ৫টার দিকে মিখাইল স্টেলমাখ নামে ওই ব্যক্তি হাসপাতাল থেকে লাফিয়ে পড়েন। পরে গুরুতর আহত অবস্থায় ওই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন । পরে বিকেলে দিকে চিকিৎসকরা তাকে মৃত্যু ঘোষনা করেন।
মৃত বেলারুশ নাগরিকের বাবার নাম ইভান। পাবনার ঈশ্বরদীর রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রে ফিটার হিসেবে কাজ করতেন তিনি। সেখানেই তিনি থাকতেন। গত মাসে তিনি করোনা পজেটিভ হলে সহকর্মীরা তাকে ধানমন্ডি ল্যাবএইড হাসপাতালের ৬ষ্ঠ তলায় ভর্তি ছিলেন তিনি। ৭/৮ বার তার করোনা পরীক্ষা করা হয়। একবার পজেটিভ আসে, আবার নেগেটিভ, আবার পজেটিভ আসে। এ কারণেই তিনি মানসিকভাবে ভেঙে পড়েছিলেন। গতকাল রোববার ভোরে ৬ষ্ঠ তলায় বাথরুমে ঢুকে দরজা বন্ধ করে জানালা দিয়ে তিনি লাফিয়ে নিচে পড়েন বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে ল্যাবএইড হাসপাতালেই চিকিৎসা দেওয়া হচ্ছিল। চিকিৎসাধীন অবস্থায় ওই দিন বিকেলে তার মৃত্যু হয়।
তিনি আরও জানান, পরে হাসপাতাল কর্তৃপক্ষ আমাদেরকে খবর দিলে রাত পৌনে ৯টার দিকে মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার বিস্তারিত জানার জন্য আরো তদন্ত চলছে।

বিএনএ/আজিজুল হাকিম,ওজি

আরও পড়ুন

চট্টগ্রাম শিক্ষাবোর্ডের চেয়ারম্যান হলেন প্রদীপ চক্রবর্তী

mdfaysal2315

শরিয়ত বয়াতিকে কেন জামিন নয়, হাইকোর্টের রুল

RumoChy Chy

বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী:পর্ব ১০

bnanews24