bnanews24.com

করোনাকে শায়েস্তা করতে চান? চিবিয়ে খেয়ে ফেলুন!

করোনা (COVID-19) সংক্রমণ নিয়ে নাজেহাল? লকডাউনে বাড়িতে বসে আঙুল কামড়াচ্ছেন আর ভাবছেন, একবার বাগে পেলে কড়মড়িয়ে চিবিয়ে খেয়ে ফেলতেন করোনাকে! তবে যদি শায়েস্তা করা যেত এই মারণ ভাইরাসকে? তাহলে আপনার জন্য দারুণ খবর। আপনার মনোবাঞ্ছা পূরণের সুযোগ এসেছে। এবার ইচ্ছেমতো যত্তো খুশি চিবিয়ে খান করোনাকে। এবং খাওয়ার পর বলতে বাধ্য হবেন, হেব্বি টেস্টি! চাইলে বাক্সে ভরে বাড়িতেও আনতে পারেন।

পরিজনদের জন্য। গালে হাত দিয়ে ভাবছেন কী?ভাইরাসকে ঢিট করে সচেতনতা বাড়াতে  দক্ষিণ কলকাতার জনপ্রিয় মিষ্টির দোকান হিন্দুস্থান সুইটস নিয়ে এসেছে করোনা সন্দেশ । লকডাউন পিরিয়ডে রসনায় তৃপ্তি আনতে চেখে দেখতেই পারেন এই বিশেষ মিষ্টি।

বাঙালি মিষ্টি খাবে না, কোনোদিন হবে না। তাই সেই পথে হেঁটে বাঙালিকে সজাগ করার প্রয়াস নিয়েছেন এই অভিজাত মিষ্টির দোকান। দোকানের তরফ থেকে রবিন পাল জানিয়েছেন, “এতোর পরেও বাঙালি সচেতন নয়। তাই খাদ্যরসিক বঙ্গ সন্তানদের মিষ্টি বার্তা, করোনাকে চিনুন, বুঝুন। সাবধানে থাকুন। মিষ্টির দুনিয়ায় বিপ্লব এনেছে ফিউশন মিষ্টি। সেই হুজুগে ভর দিয়েই এমন সন্দেশ বানানোর কথা ভাবা হয়েছে।”

সাধারণের পৈটিক টানকে মাথায় রেখেই তিনি জানান, “প্যামপ্লেটে স্লোগানটাই তাই খাওয়া নিয়ে। আমরা করোনো ভাইরাসকে হজম করব! আমরা করোনা ভাইরাসকে পরাস্ত করব! সন্দেশের সঙ্গে আমরা করোনা ভাইরাস আকারে কাপকেকও তৈরি করেছি। এর মধ্যেই সন্দেশ এবং কাপকেক ক্রেতাদের মধ্যে খুব জনপ্রিয় হয়ে উঠেছে।”

তিলোত্তমার মিষ্টি প্রেমের কথা অজানা নেই রাজ্য সরকারেরও। তাই লকডাউনেও যাতে বাঙালি মিষ্টি খেতে পায় তার জন্য রোজ চার ঘণ্টা দোকান খোলা রাখার নির্দেশ দিয়েছেন মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বাঙালি, এই সুযোগ কি হেলায় হারাবেন?  এনডিটিভি

আরও পড়ুন

প্রিয়জনের সাথে ঈদ করতে রাজধানী ছাড়ছে মানুষ

bnanews24

রংপুরে বিএনপির মনোনয়ন চাইলেন সুফিয়া হোসেন

bnanews24

খাগড়াছড়িতে অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

mdfaysal2315