bnanews24.com
আওয়ামী লীগের কাউন্সিল: বাদ পড়তে পারেন অনেকে

আওয়ামী লীগের বিশেষ ওয়েবিনার কাল

ঢাকা, ১৩ জুলাই, ২০২০ ) : করোনাকালীন সংকট নিয়ে বিশেষ ওয়েবিনার ‘বিয়ন্ড দ্যা প্যানডেমিক’ এর একাদশ পর্ব আগামীকাল (১৪ জুলাই) মঙ্গলবার রাত সাড়ে ৮অনুষ্ঠিত হবে।

বরাবরের মতোই পর্বটি সরাসরি প্রচারিত হবে আওয়ামী লীগের অফিসিয়াল ফেসবুক পেইজ https://www.facebook.com/awamileague.1949 এবং অফিসিয়াল ইউটিউব চ্যানেলে https://www.youtube.com/user/myalbd. একই সাথে দেখা যাবে বিজয় টিভির পর্দায় ও ফেসবুক পেইজে।
এছাড়াও দেখা যাবে নফহবংি২৪.পড়স, সমকাল, ইত্তেফাক, ভোরের কাগজ, যুগান্তর, বাংলা নিউজ২৪, জাগো নিউজ২৪, বার্তা২৪, সারা বাংলা, বাংলাদেশ জার্নাল এবং চ্যানেল আই’র ফেসবুক পেইজে।

এবারের পর্বের আলোচনার বিষয় ‘করোনা সংকট মোকাবেলায় সঠিক তথ্যপ্রবাহ’। এই সঙ্কটে গণমাধ্যমে সঠিক তথ্য প্রবাহ নিশ্চিত, করোনা বিষয়ে সঠিক তথ্য প্রচার ও সরবরাহ, দুর্যোগ মোকাবিলায় সঠিক তথ্য প্রচারে গণমাধ্যমগুলোর ভূমিকা নিয়ে আলোচনা করা হবে। অনুষ্ঠানে দর্শকেরা সরাসরি প্রশ্ন করতে পারবেন। এছাড়াও অনুষ্ঠানের আগে আওয়ামী লীগের ফেসবুক পেজের পোস্টেও প্রশ্ন করতে পারবেন। দর্শকদের কাছ থেকে প্রাপ্ত প্রশ্নের ভিত্তিতেই এই অনুষ্ঠান সাজানো হয়।

প্রধানমন্ত্রী’র বিশেষ সহকারি ব্যারিস্টার শাহ আলী ফরহাদের সঞ্চালনায় আলোচক হিসেবে অনুষ্ঠানে যুক্ত থাকবেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম- সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ড. আ আ ম স আরেফিন সিদ্দিক, সুচিন্তা ফাউন্ডেশনের চেয়ারম্যান মোহাম্মদ এ আরাফাত, একাত্তর টিভির কারেন্ট এ্যাফেয়ার্স এডিটর মিথিলা ফারজানা ও ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।বাসস

আরও পড়ুন

মাঠ থেকে হাসপাতালে ইংল্যান্ডের স্পিনার জ্যাক লিচ

marjuk munna

সবচেয়ে স্বস্তির ঈদযাত্রা হবে এবার-ওবায়দুল কাদের

RumoChy Chy

ফেসবুকে বার্নির বাংলায় পোস্ট

Jishan Islam