bnanews24.com
অস্ত্র মামলা:সাহেদের বিরুদ্ধে আরও চার জনের সাক্ষ্য

অস্ত্র মামলা:সাহেদের বিরুদ্ধে আরও চার জনের সাক্ষ্য

বিএনএ,ঢাকা (আদালত প্রতিবেদক):অস্ত্র আইনে করা মামলায় রিজেন্ট গ্রুপ ও হাসপাতালের চেয়ারম্যান সাহেদ করিমের বিরুদ্ধে করা মামলায় আরও চার জনের সাক্ষ্যগ্রহণ করা হয়েছে।

সোমবার (১৪ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দায়রা বিচারক কে এম ইমরুল কায়েশের আদালতে তারা সাক্ষ্য দেন।আদালত তাদের সাক্ষ্য শেষে পরবর্তী সাক্ষ্য গ্রহণের জন্য মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) দিন ধার্য করেন। এই নিয়ে ১৪ জন সাক্ষীর মধ্যে ৯ জনের সাক্ষ্যগ্রহণ শেষ হলো।

যারা  সাক্ষী দিলেন তারা হচ্ছে- পুলিশ পরিদর্শক তপন চন্দ্র শাহ, এএসআই রবিউল ইসলাম, জাহাঙ্গীর আলম ও হাসান মাহমুদ।

এর আগে গতকাল রবিবার (১৩ সেপ্টেম্বর) একই আদালতে পাঁচজনের সাক্ষ্যগ্রহণ করা হয়।

গতকাল সাক্ষ্য দেয়া সাক্ষীরা হলেন- এডিসি বদরুজ্জামান, এসআই কবির হোসেন, চান মিয়া, নিজামুল ও মামলার বাদী গোয়েন্দা পুলিশের পরিদর্শক এস এম গাফফারুল আলম।

গত ২৭ আগস্ট উক্ত আদালত সাহেদের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন।

উল্লেখ্য,করোনায় নানা প্রতারণার অভিযোগ গত ১৫ জুলাই সাতক্ষীরার সীমান্তবর্তী এলাকা থেকে সাহেদকে গ্রেফতার করে র‌্যাব। পরে হেলিকপ্টারে করে তাকে ঢাকায় আনা হয়। পরদিন করোনা পরীক্ষার নামে ভুয়া রিপোর্টসহ বিভিন্ন প্রতারণার অভিযোগে দায়ের করা মামলায় সাহেদের ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এরপর তাকে নিয়ে উত্তরায় অভিযানে যায় ডিবি পুলিশ। অভিযানে গিয়ে অস্ত্র উদ্ধার করা হয়। অস্ত্র উদ্ধারের ঘটনায় তার বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় মামলা করা হয়।

সর্বশেষ সাহেদ মানি লন্ডারিং মামলায় ৮ দিনের রিমান্ডে ছিলেন।

বিএনএ নিউজ/সাহিদুল

আরও পড়ুন

আরও ১০ বীরাঙ্গনা পেলেন মুক্তিযোদ্ধার মর্যাদা

RumoChy Chy

বন্দুকযুদ্ধে আহত ওসমানের মৃত্যু

Osman Goni

বেপরোয়া হয়ে উঠেছে সরকার-মির্জা ফখরুল

RumoChy Chy