31 C
আবহাওয়া
১১:১৯ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » পরী-রাজের সংসারে ভাঙন!

পরী-রাজের সংসারে ভাঙন!

পরীমনি

বিনোদন ডেস্ক: শোবিজ জগতে আরেকটি তোলপাড় সৃষ্টি করা ভাঙনের খবর। আলোচিত দম্পতি পরীমণি ও শরিফুল রাজের দাম্পত্য কলহের খবর প্রকাশ্যে এলো। মধ্যরাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে নায়িকা পরীমণি জানিয়েছেন, তিনি রাজকে নিজের জীবন থেকে মুক্ত করে দিয়েছেন।

শুক্রবার রাত ১২টা ৫০ মিনিটে নায়িকা পরী তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে দেওয়া একটি স্ট্যাটাসে রাজের সঙ্গে বিবাহ বিচ্ছেদের স্পষ্ট ইঙ্গিত দিলেন।

পরীমণি লিখেছেন, ‘হ্যাপি থার্টিফার্স্ট এভরিওয়ান! আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে। জীবনে সুস্থ হয়ে বেঁচে থাকার থেকে জরুরী আর কিছুই নেই।’

গত বছরের ১৭ অক্টোবর বিয়ে করেন পরীমণি ও রাজ। চলতি বছরের আগস্ট মাসে তাদের এক পুত্র সন্তানের জন্ম হয়।

পরীমণির ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে বিবাহ বিচ্ছেদের খবর দেওয়া হলেও নায়িকার নামে ভেরিফায়েড ফেসবুক পেইজে কিছু জানানো হয়নি। আগামী ২০ জানুয়ারি পরীমণির নতুন সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ মুক্তি পাচ্ছে। কেউ কেউ মন্তব্য করছেন, সিনেমাটি জনপ্রিয় করার জন্য এটি একটি কৌশলও হতে পারে।

ব্যক্তিগত মোবাইল নাম্বার বন্ধ থাকায় এ ব্যাপারে নায়িকার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। তবে তার ঘনিষ্ঠজনেরা জানিয়েছেন, শরীফুল রাজের সঙ্গে বেশ কিছুদিন ধরেই থাকছেন না পরীমণি। তাদের মধ্যে দাম্পত্য কলহ চলছে সেটা আগেই জানা গিয়েছিল।

নড়াইলের মেয়ে শামসুন্নাহার স্মৃতি পরীমণি নাম নিয়ে ঢাকাই চলচ্চিত্রে নাম লেখান। ২০১৩ সালে প্রথম সিনেমা ‘ভালোবাসা সীমাহীন’ মুক্তির আগেই অন্তত ২০টি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়ে আলোড়ন সৃষ্টি করেন তিনি। মাদক মামলায় গ্রেফতার হয়ে কারাভোগসহ নানা ঘটনার জন্ম দিয়ে কয়েক বছর ধরে আলোচনা-সমালোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন এই নায়িকা।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ