29 C
আবহাওয়া
৫:২২ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ৮, ২০২৪
Bnanews24.com
Home » শার্শায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

শার্শায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার


বিএনএ, যশোর: যশোরের শার্শায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি ফুলছুদ্দিন খাঁ (৫৪) নামে এক ব‍্যক্তিকে গ্রেপ্তার করেছে র‍্যাব। মঙ্গলবার (৩১ অক্টোবর) রাত ৩ টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামি ফুলছিদ্দিন খাঁ শার্শা উপজেলার পাকসিয়া গ্রামের সুলতান খাঁ’র ছেলে।

র‍্যাব জানায়, গ্রেপ্তারকৃত আসামি ২০১৮ সালের ২৯ নভেম্বর বিপুল পরিমাণ ভারতীয় ফেন্সিডিলসহ শার্শা থানা এলাকায় আইনশৃঙ্খলা রক্ষাকারি বাহিনীর হাতে গ্রেপ্তার হয়। পরে তার নামে সংশ্লিষ্ট থানায় একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়।

ওই মামলায় গ্রেপ্তারকৃত আসামি ৩ মাস জেল হাজতে থাকার পর, বিজ্ঞ আদালত থেকে জামিনে মুক্তি লাভ করে। পরবর্তীতে আদালতে নিয়মিত হাজিরা না দিয়ে পলাতক ছিলো। এছাড়াও তার বিরুদ্ধে যশোর জেলার বিভিন্ন থানায় মোট ১২ টি মাদক মামলা বিচারাধীন রয়েছে বলে জানান র‍্যাব।

উক্ত মামলার ফুলছুদ্দিন খাঁ (৫৪) এর বিরুদ্ধে তদন্তকারি কর্মকর্তা মামলা তদন্ত শেষে, বিজ্ঞ আদালতে অভিযোগপত্র দাখিল শেষে বিচারক ঘটনার সাথে ফুলছুদ্দিনের সম্পৃক্ততার প্রমাণ পাওয়ায় বিজ্ঞ আদালত ২৯ অক্টোবর আসামিকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড সহ ৫ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো ২ মাসের সশ্রম কারাদণ্ডের সাজা প্রদান পূর্বক গ্রেপ্তারি পরোয়ানা ইস‍্যু করেন।

যশোর র‍্যাব- ৬, সিপিসি-৩ এর কোম্পানি অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান, আসামির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হওয়ার পর র‍্যাব এর গোয়েন্দা টিম আসামিকে গ্রেপ্তারের জন্য নজরদারি বৃদ্ধি করে তথ্য প্রযুক্তির মাধ্যমে মঙ্গলবার রাত ৩ টার  দিকে যশোর জেলার ঝিকরগাছা থানাধীন ব‍্যাংদা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। পরবর্তী আইনুনাগ ব্যবস্থা গ্রহণের জন্য গ্রেপ্তারকৃত আসামিকে শার্শা থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএনএ/ সোহাগ, এমএফ /এইচ এ মুন্নী

Loading


শিরোনাম বিএনএ
সদরঘাটে রেট চার্ট দৃশ্যমান স্থানে লাগানোর নির্দেশ-নৌ উপদেষ্টা একাধিক ভাষা শেখার সুযোগ যোগাযোগ দক্ষতা বৃদ্ধি করে-ড. মুহাম্মদ ইউনূস দুর্নীতিকে কোনো অবস্থাতেই সহ্য করা হবে না-স্বরাষ্ট্র উপদেষ্টা গণঅভ্যুত্থান স্মৃতি জাদুঘরে থাকবে ১৬ বছরের নির্যাতনের চিত্র-তথ্য উপদেষ্টা শিপ ইয়ার্ডে বিস্ফোরণ : এসএন করপোরেশনের কার্যক্রম বন্ধ বন্যায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনে কাজ করছে সরকার-ত্রাণ উপদেষ্টা যৌথ বাহিনীর অভিযানে ৫৩ অস্ত্র উদ্ধার ও গ্রেপ্তার ২৫ ব্যাংক থেকে নগদ টাকা তোলার সীমা থাক‌ছে না বিএনপির রাজনীতি হবে নতুন প্রজন্মের প্রত্যাশা পুরণের: আমীর খসরু ছাত্রকে গুলি করে হত্যা, পুলিশ সদস্য গ্রেপ্তার