35 C
আবহাওয়া
৬:০০ অপরাহ্ণ - এপ্রিল ১৮, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে অর্ধগলিত ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাজধানীতে অর্ধগলিত ঝুলন্ত মরদেহ উদ্ধার


বিএনএ, ঢাকা : রাজধানীর সবুজবাগ মাদারটেক এলাকার একটি বাসা থেকে আতিকুজ্জামান (৪৩) নামে এক ব্যক্তির ঝুলন্ত  অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (৩০ আগস্ট) রাত ১১টার দিকে এ বিষয়টি নিশ্চিত করেন সবুজবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) ইয়াকুব আলী।

নিহত আতিকুজ্জামান কুষ্টিয়া সদর উপজেলার বাসিন্দা। তিনি দ্বিতীয় স্ত্রী নাসিমা ও এক সন্তানকে নিয়ে পশ্চিম মাদারটেকের বাসায় থাকতেন। মৃত ব্যক্তি একটি ইন্সুরেন্স কোম্পানিতে চাকরি করতেন।

ইয়াকুব আলী জানান, সোমবার রাতে সবুজবাগ পশ্চিম মাদারটেক ৮৭/এ/১ সিরাজুল ইসলামের বাড়ির নিচতলার ভেতর দিয়ে ছিটকানি লাগানো দুটি দরজা ভেঙে মরদেহটি উদ্ধার করা হয়েছে। ভেতরে গলায় ফাঁস দেওয়া অবস্থায় ওই ব্যক্তির অর্ধগলিত মরদেহ পাওয়া যায়। গত তিনদিন আগে কথা কাটাকাটির জেরে তার স্ত্রী সন্তানকে নিয়ে বাবার বাড়িতে চলে যান। পরে ওই বাসা থেকে প্রচণ্ড দুর্গন্ধ পাওয়ায় প্রতিবেশীরা পুলিশে খবর দেন। এর পর পুলিশ গিয়ে বাড়ির দরজা ভেঙে মরদেহটি উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

তিনি আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মনোমালিনের কারণে তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। আর তার প্রথম স্ত্রী কোথায় থাকে এ বিষয়ে এখনও জানা যায়নি।

বিএনএনিউজ/ আজিজুল/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ