28 C
আবহাওয়া
১২:৫৮ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ১৭, ২০২৪
Bnanews24.com
Home » কোটা আন্দোলনে সম্পৃক্ত থাকায় সায়মনকে হুমকি; পাশে ফারাজ করিম চৌধুরী

কোটা আন্দোলনে সম্পৃক্ত থাকায় সায়মনকে হুমকি; পাশে ফারাজ করিম চৌধুরী

কোটা আন্দোলনে সম্পৃক্ত থাকায় সায়মনকে হুমকি; পাশে ফারাজ করিম চৌধুরী

বিএনএ, চট্টগ্রাম: সাম্প্রতিক সময়ে দেশে কোটা সংস্কার আন্দোলনে অনেক সাধারণ ছাত্রছাত্রীরা রাস্তায় নেমে আসে। অনেকেই ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে কোটা সংস্কারের পক্ষে লেখালেখি করে।

এই আন্দোলন ঘিরে দেশজুড়ে উদ্ভুত পরিস্থিতি তৈরি হয় এবং সরকার সাধারণ শিক্ষার্থীদের দাবী মেনে নিয়ে আদালতের মাধ্যমে সরকারি চাকরিতে কোটা সংস্কার করার উদ্যোগ নেয়।

আন্দোলন চলাকালীন সময়ে দেশের বিভিন্ন স্থানে সাধারণ শিক্ষার্থীরা বিভিন্ন মহল থেকে এবং স্থানীয়ভাবে হয়রানি ও হুমকির শিকার হচ্ছে। তাদেরই একজন কোটা আন্দোলনে অংশ নেওয়া চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ১ম বর্ষের মেধাবী শিক্ষার্থী মোহাম্মদ সায়মন।

তার গ্রামের বাড়ি চট্টগ্রামের রাউজান পৌরসভার ৭ নং ওয়ার্ডের শরীফ বাড়ীতে। সম্প্রতি বিভিন্ন মহল থেকে সে হয়রানির শিকার হয়। বিষয়টি নিয়ে সায়মন যোগাযোগ করেন তরুণ মানবিক ব্যক্তিত্ব ফারাজ করিম চৌধুরীর সাথে।

সায়মনের বিষয়টি শুনে ফারাজ করিম চৌধুরী খুবই মনক্ষুন্ন হন এবং তাঁর নিরাপত্তাসহ প্রয়োজনীয় সকল সহযোগিতা করে পাশে দাঁড়ানোর প্রতিশ্রুতি দেন।

এ প্রসঙ্গে কথা হলে সায়মন জানায়, “কোটা আন্দোলনে যুক্ত থাকায় আমাকে বিভিন্নভাবে হুমকি দেওয়া হয়। আমি ফারাজ করিম চৌধুরীর সাথে এ ব্যাপারে যোগাযোগ করলে তিনি আমাকে অভয় দেন এবং সরাসরি আমার পাশে দাঁড়ান। আমি অনেক ভয়ে আতংকিত ছিলাম। এখন সাহস পেয়েছি এবং আমার পরিবার দুশ্চিন্তামুক্ত আছে। আমি ফারাজ করিম চৌধুরীর প্রতি কৃতজ্ঞ”

এ ব্যাপারে সায়মন তার নিজ ফেসবুক একাউন্ট থেকে স্ট্যাটাসের মাধ্যমে বিস্তারিত তুলে ধরেন।

বিএনএনিউজ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ