29 C
আবহাওয়া
৬:৫৬ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ১৯, ২০২৪
Bnanews24.com
Home » রাজশাহীতে পুলিশের গাড়িতে হামলা

রাজশাহীতে পুলিশের গাড়িতে হামলা

রাজশাহীতে পুলিশের গাড়িতে হামলা

বিএনএ, রাজশাহী: রাজশাহীতে পুলিশের গাড়িতে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। তবে এ ঘটনায় কোন পুলিশ সদস্য আহত হননি। পরে পুলিশ সাউন্ড গ্রেনেড ছুড়ে দুর্বৃত্তদের ছত্রভঙ্গ করে দেয়। বুধবার (৩১ জুলাই) বিকেল পৌনে ৩টার দিকে নগরীর মহিষবাথান এলাকায় এ ঘটনা ঘটে। পরে আশেপাশে অভিযান চালিয়ে পাঁচজনকে আটক করেছে পুলিশ। হামলার শিকার হওয়া পিকআপটি নগরীর রাজপাড়া থানা পুলিশের।

পুলিশ জানায়, কোটা নিয়ে আন্দোলনরত শিক্ষার্থীদের পক্ষ থেকে রাজশাহীর আদালতের সামনে সমাবেশ করার একটি তথ্য ছিল। এ জন্য জেলা প্রশাসকের কার্যালয়, আদালত চত্বর এবং আশপাশের এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়ে ছিল। বিকেল পৌনে ৩টার দিকে মহিষবাথানের একটি গলি সড়কের ভেতর দিয়ে পুলিশের টহল গাড়িটি আসছিল। এ সময় দুর্বৃত্তরা গাড়িটি লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। এ ঘটনায় কোনো পুলিশ সদস্য আহত না হলেও গাড়ির সামনের কাঁচ ভেঙে গেছে।

এ সময় আত্মরক্ষায় পুলিশ সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করে। এরপর অতিরিক্ত পুলিশ এসে দুর্বৃত্তদের ধরতে অভিযান শুরু করে। বিকেল ৪টা পর্যন্ত পাঁচজনকে আটক করে থানায় নেওয়া হয়েছে।

রাজপাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল হক বলেন, পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা থানায় রয়েছেন। আটকের বিষয়টি পরে জানানো হবে।

বিএনএনিউজ/ বিএম/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ
শনিরআখড়ায় বাসের ধাক্কায় নিহত ১ বাংলাদেশ ও ভারত টেস্ট খেলার ধারাবিবরণী প্রচার করবে বাংলাদেশ বেতার ১ নভেম্বর হতে অবৈধ পলিথিন ব্যাগের বিরুদ্ধে অভিযান কর্মসংস্থান সৃষ্টিতে বাংলাদেশে শিল্প স্থাপনে জাপানের প্রতি আহ্বান ক্রীড়া উপদেষ্টার জাপানে শতবর্ষী নাগরিকের সংখ্যা ৯৫ হাজার ছাত্র আন্দোলনে হতাহতদের পরিবারকে ভাতা দেওয়ার সিদ্ধান্ত শাহদীন মালিকের পরিবর্তে সংবিধান সংস্কার কমিশনের প্রধান আলী রীয়াজ ঝিনাইদহে দুই শিবিরকর্মী হত্যার দায়ে ৮পুলিশসহ ২৩জনের বিরুদ্ধে মামলা জুলাই গণহত্যায় উসকানিদাতা কবি-সাংবাদিক হলেও রেহাই নেই : নাহিদ ইসলাম চট্টগ্রাম বন্দর মোহাম্মদীয়া দাখিল মাদরাসায় শিক্ষক নিয়োগে অনিয়মের অভিযোগ