39 C
আবহাওয়া
৬:১৬ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » কুষ্টিয়ায় শিক্ষকের হাত বিচ্ছিন্ন করল দুর্বৃত্তরা

কুষ্টিয়ায় শিক্ষকের হাত বিচ্ছিন্ন করল দুর্বৃত্তরা

কুষ্টিয়ায় শিক্ষকের হাত বিচ্ছিন্ন করল দুর্বৃত্তরা

বিএনএ ডেস্ক: কুষ্টিয়ায় পূর্বশত্রুতার জের ধরে কলেজশিক্ষকের এক হাতের কবজি বিচ্ছিন্ন করেছে প্রতিপক্ষ।

মঙ্গলবার (৩১ মে) বেলা ২টার দিকে কুষ্টিয়া সদর উপজেলার জিয়ারখী ইউনিয়নের বংশীতলা নতুন সেতুর ওপর এ ঘটনা ঘটে। কুমারখালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার এ তথ্য নিশ্চিত করেন।

আহত কলেজশিক্ষক তোফাজ্জেল বিশ্বাস (৫২) কুমারখালী উপজেলার বাঁশগ্রাম আলাউদ্দিন আহম্মেদ বিশ্ববিদ্যালয় কলেজের অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক। তিনি কুমারখালী বাগুলাট ইউনিয়নের শালঘর মধুয়া এলাকার জালা বিশ্বাসের ছেলে।

আলাউদ্দিন আহম্মেদ বিশ্ববিদ্যালয় কলেজের ইংরেজি বিভাগের প্রভাষক আলী হোসেন বলেন, কলেজ থেকে শহরে ফেরার পথে তোফাজ্জেল বিশ্বাসের ওপর হামলা চালানো হয়। তবে কী কারণে তার ওপর এ হামলা করা হয়েছে, তা এখন পর্যন্ত জানতে পারেন নি তিনি।

কলেজের অধ্যক্ষ হামিদুল ইসলাম বলেন, সহকারী অধ্যাপক তোফাজ্জেল বিশ্বাস এখন কুষ্টিয়া সদর হাসপাতালে চিকিৎসাধীন। তার উপর হামলার বিষয়ে তিনিও কিছু জানাতে পারেন নি।

কুষ্টিয়া সদর হাসপাতালের চিকিৎসক আশরাফুল আলম জানান, হাতের কবজি বিচ্ছিন্ন অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার চিকিৎসক চলছে।

কুমারখালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, পূর্ববিরোধের জেরে হামলার ঘটনা ঘটতে পারে। তবে এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

বিএনএ/ এ আর

Loading


শিরোনাম বিএনএ