31 C
আবহাওয়া
২:৪৫ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » আমার তো ‘সরকারি গুন্ডা’ আছে: নৌকার প্রার্থী

আমার তো ‘সরকারি গুন্ডা’ আছে: নৌকার প্রার্থী

আমার তো ‘সরকারি গুন্ডা’ আছে: নৌকার প্রার্থী

বিএনএ ডেস্ক: প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের ‘সরকারি গুন্ডা’র ভয় দেখালেন চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী জাকের হোসেন চৌধুরী বাচ্চু। তিনি আওয়ামী লীগের সহযোগী সংগঠন কৃষক লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য। এবার বাঁশখালীর পুঁইছড়ি ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন তিনি।

রোববার (২৯ মে) সন্ধ্যায় ইউনিয়নের প্রেমবাজার এলাকায় এক নির্বাচনী সভায় বক্তব্যে প্রতিপক্ষকে এভাবে হুমকি দেন জাকের হোসেন চৌধুরী। বলেন, ‘আমি সরকারি দলের লোক, আমার তো সরকারি গুন্ডা আছে। আছে না? লাইসেন্সধারী। এরা কি এনাদের (প্রতিদ্বন্দ্বী প্রার্থী) কাজ করবে, না আমি নির্দেশ দিলে আমার কাজ করবে?’ এসময় তার পাশে বসা ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের নেতা খোরশেদুল আলম।

জাকের হোসেনের সেই বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। তার বক্তব্যের জেরে শুরু হয়েছে নানা আলোচনা সমালোচনা।

এবারের নির্বাচনে পুঁইছড়ি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান সুলতানুল গনি চৌধুরী নির্বাচন করছেন না। জাকের হোসেন নৌকা পেলেও আওয়ামী লীগ থেকে দুজন প্রার্থী হয়েছেন। তাঁরা হলেন ফরহাদুল আলম চৌধুরী ও মেহাম্মদ তারেকুর রহমান।

সেদিন জাকের হোসেন বলেন, এখানে (পুঁইছড়ি ইউনিয়নে) যত বড় গুন্ডা হোক, যত বড় পয়সাওয়ালা হোক, একবিন্দু মাত্র বিশৃঙ্খলা করতে পারবে না। ‘এনাদের (প্রতিদ্বন্দ্বী প্রার্থী) এত হুমকি-ধমকি, ভয়টয় আপনারা করবেন না। আপনারা ভালোভাবে জানেন। এই এলাকায় একসময় ডাকাতের অভয়ারণ্য ছিল। রাতের বেলায় ডাকাতি করত, দিনের বেলায় বিভিন্ন জায়গায় জুয়া খেলত। আওয়ামী লীগ নামধারী হয়েছিল তারা।’

এ বিষয়ে জাকের হোসেন বলেন, সেদিন প্রচারণায় অনেক কথাই বলেছেন। যাঁরা তার কর্মীদের ভয় দেখাচ্ছেন, এটা মূলত তাঁদের লক্ষ্য করে বলতে চেয়েছেন। হয়তো ‘স্লিপ অব টাং’ হয়ে গেছে বিষয়টা তিনি খেয়াল করেননি।

এ বিষয়ে রিটার্নিং কর্মকর্তা মো. ফয়সাল আলম জানান, বিষয়টি তাঁদের নজরে এসেছে। এমন বক্তব্য প্রার্থী দিতে পারেন না। এ বিষয়ে তাঁরা ব্যবস্থা নেবেন।

বিএনএ/ এ আর

Loading


শিরোনাম বিএনএ