30 C
আবহাওয়া
২:৪১ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » আইপিএল জুয়া : হেরে গিয়ে পৃথিবী থেকে বিদায়

আইপিএল জুয়া : হেরে গিয়ে পৃথিবী থেকে বিদায়


বিএনএ, বিশ্বডেস্ক : আইপিএল জুয়া চক্রে সর্বস্ব খুইয়ে আত্মঘাতী হলেন ভারতের হুগলির এক যুবক। রবিবার রাতে গুজরাট টাইটানস) বনাম রাজস্থান রয়্যালসের ম্যাচে বড় অংকের টাকা জুয়া ধরেছিলেন। সেই জুয়ায় হারতেই আত্মহত্যার পথ বেছে নেন।

পরিবার সূত্রে জানা গেছে, রবিবার রাতের আইপিএল ফাইনালের বেটিংয়ে ১৮ হাজার টাকা ধরেছিলেন কৃষ্ণ। সেই টাকা হেরে যাওয়ার পরই আত্মহত্যার পথ বেছে নেন। সোমবার সকালে মা রীনাদেবীর অনেক ডাকাডাকির পরও ছেলে ঘরের দরজা খোলেননি। কোনও সাড়া শব্দ না পেয়ে ঘরের জানলা দিয়ে দেখতে পান ছেলে সিলিং ফ্যানের সঙ্গে গলায় দড়ি ফাঁস লাগিয়ে ঝুলছেন কৃষ্ণ। দেহ উদ্ধার করে চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন।

অন্যদিকে, কৃষ্ণর ঘর থেকে হাতে লেখা একটি সুইসাইড নোট উদ্ধার করেছে চুঁচুড়া থানার পুলিশ। ওই নোটে কৃষ্ণ লিখেছেন যে তিনি তাঁর জীবনের মায়া ত্যাগ করে চলে যাচ্ছে। এর জন্য কেউ দায়ী নন। বেটিংয়ে অনেক টাকা হেরে গিয়েছে। এই টাকা পরে হলে দিতে পারতেন কৃষ্ণ। কিন্তু এই মুহুর্তে তাঁর পক্ষে এই টাকা দেওয়া সম্ভব নয়। তাই বাধ্য হয়ে  মৃত্যুর পথ বেছে নিচ্ছেন।

মৃতের বাবা শ্যামল সাহা জানান, সম্প্রতি ছেলে স্নাতক হওয়ার পর ব্যাংকের টাকা নিয়ে যাওয়া-আসার গাড়িতে নিরাপত্তাকর্মীর কাজ করছিল। কিন্তু এভাবে যে খেলার পিছনে ছেলে টাকা লাগাতে পারে তা স্বপ্নেও কল্পনা করতে পারেননি তিনি।

পুলিশ সূত্রে জানা গেছে, মৃত তরুণ বিভিন্ন জায়গায় জুয়ার টাকা লাগাত। তবে আইপিএলে টাকা লাগিয়ে ছিল কি না তা তদন্তের পরই জানা যাবে। চুঁচুড়া থানার পুলিশ একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ