29 C
আবহাওয়া
৭:০৪ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ১৯, ২০২৪
Bnanews24.com
Home » রাঙামাটিতে ভেদভেদী ক্রীড়া সংঘের আত্মপ্রকাশ

রাঙামাটিতে ভেদভেদী ক্রীড়া সংঘের আত্মপ্রকাশ

রাঙামাটিতে ভেদভেদী ক্রীড়া সংঘের আত্মপ্রকাশ

বিএনএ, রাঙামাটি: রাঙামাটি শহরে অরাজনৈতিক, সামাজিক ও ক্রীড়াভিত্তিক কর্মকান্ডকে সামনে রেখে ভেদভেদী ক্রীড়া সংঘ নামে নতুন একটি সংগঠনের আত্মপ্রকাশ ঘটেছে। ৩০ মার্চ (শনিবার) সন্ধ্যায় শহরের ভেদভেদী বাজারে সংগঠনের আত্মপ্রকাশ উপলক্ষ্যে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙামাটি জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক ও ভেদভেদী ক্রীড়া সংঘের উপদেষ্টা শামসুর আলম এবং আরেক উপদেষ্টা ও বিশিষ্ট ব্যবসায়ী আজগর আলী।

সভায় বক্তারা বলেন, যুব সমাজকে সঠিক পথে রাখার উদ্দেশ্য নিয়ে এই সংগঠনের আত্মপ্রকাশ। বিভিন্ন সামাজিক কর্মকান্ড ও খেলাধুলা যুব সমাজকে মাদক এবং বিভিন্ন অসামাজিক কর্মকান্ড থেকে দূরে রাখে। তাই যুব সমাজকে সামাজিক ও খেলাধুলামুখী করতে সংগঠনটি কাজ করে যাবে। এছাড়া এলাকার বিভিন্ন উন্নয়ন ও সেবামূলক কাজ করবে ভেদভেদী ক্রীড়া সংঘ।

আলোচনা সভার শেষে নতুন পথচলা ভেদভেদী ক্রীড়া সংঘের নব নির্বাচিত কমিটি গঠন করা হয়। এতে মোহাম্মদ করিমকে সভাপতি এবং মাসুদুল হক বদরুলকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

বিএনএনিউজ/ কাইমুল ইসলাম ছোটন/ বিএম

Loading


শিরোনাম বিএনএ
শনিরআখড়ায় বাসের ধাক্কায় নিহত ১ বাংলাদেশ ও ভারত টেস্ট খেলার ধারাবিবরণী প্রচার করবে বাংলাদেশ বেতার ১ নভেম্বর হতে অবৈধ পলিথিন ব্যাগের বিরুদ্ধে অভিযান কর্মসংস্থান সৃষ্টিতে বাংলাদেশে শিল্প স্থাপনে জাপানের প্রতি আহ্বান ক্রীড়া উপদেষ্টার জাপানে শতবর্ষী নাগরিকের সংখ্যা ৯৫ হাজার ছাত্র আন্দোলনে হতাহতদের পরিবারকে ভাতা দেওয়ার সিদ্ধান্ত শাহদীন মালিকের পরিবর্তে সংবিধান সংস্কার কমিশনের প্রধান আলী রীয়াজ ঝিনাইদহে দুই শিবিরকর্মী হত্যার দায়ে ৮পুলিশসহ ২৩জনের বিরুদ্ধে মামলা জুলাই গণহত্যায় উসকানিদাতা কবি-সাংবাদিক হলেও রেহাই নেই : নাহিদ ইসলাম চট্টগ্রাম বন্দর মোহাম্মদীয়া দাখিল মাদরাসায় শিক্ষক নিয়োগে অনিয়মের অভিযোগ