38 C
আবহাওয়া
৫:১১ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » ব্যাংকে ঢুকে বোমার হুমকি, যুবক গ্রেপ্তার

ব্যাংকে ঢুকে বোমার হুমকি, যুবক গ্রেপ্তার

ব্যাংকে ঢুকে বোমার হুমকি দেওয়া যুবক রিমান্ডে

বিএনএ,চট্টগ্রাম: ব্যাংকে ঢুকে বোমার হুমকি দিয়ে চট্টগ্রাম নগরীর একটি বেসরকারি ব্যাংক থেকে ২০ লাখ টাকা ডাকাতির চেষ্টাকালে তারিকুল ইসলাম (২১) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (৩১ মার্চ) সন্ধ্যা ৬টার দিকে নগরীর ইপিজেড থানাধীন নেভাল এভিনিউ এলাকার ট্রাস্ট ব্যাংকের শাখা থেকে বোম্ব ডিসপোজাল ইউনিটসহ সোয়াত সদস্যরা তাকে গ্রেপ্তার করে। এর আগে বিকেল সাড়ে তিনটার দিকে গ্রাহক সেজে ব্যাংকে ঢুকে তারিকুল।

জানা যায়, তারিকুল ইসলাম কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার চিরিঙ্গা ইউনিয়নের মুফিজুর রহমানের পুত্র। সম্প্রতি তিনি কাতার থেকে দেশে ফিরেছেন।

ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উৎপল বড়ুয়া বলেন, তারিকুল ইসলাম নামে এক যুবক দুপুরে ট্রাস্ট ব্যাংকে প্রবেশ করে নিজের কাছে বোম্ব আছে বলে ভয় ভীতি ছড়ায়। পরে ব্যাংক কর্মকর্তাদের বোমার ভয় দেখিয়ে ২০ লাখ টাকা হাতিয়ে নিতে চেয়েছিল। এখবর পেয়ে আমরা অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করি। তার পকেটে বোমা সদৃশ কোনো বস্তু পাওয়া যায়নি। পকেটে ছিল মূলত একটি বডি স্প্রে। মূলত আতঙ্ক ছড়িয়ে টাকা আদায় করা ছিল তার পরিকল্পনা। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এদিকে ব্যাংকে বোম্বা হামলা হবে সন্দেহে পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে। এখবরে ব্যাংকে আগত গ্রাহক ও স্টাফরা জিম্মি হয়ে পড়ে কিছুক্ষণের জন্য। খবর পেয়ে স্থানীয়রাসহ পুলিশ পুরো ভবন ঘিরে রাখে। সিএমপির বোম্ব ডিসপোজাল ইউনিটসহ সোয়াত সদস্যরা অভিযানে নামে। এসময় র‌্যাব সদস্যরা সেখানে আসে।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ