Bnanews24.com
Home » পাম্প হাউজে আগুন নেভাতে গিয়ে আহত ৫ কর্মী
টপ নিউজ রাজধানী ঢাকার খবর

পাম্প হাউজে আগুন নেভাতে গিয়ে আহত ৫ কর্মী


বিএনএ, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পদ্মা অয়েল লিমিটেডের পাম্প হাউজে আগুন নেভাতে গিয়ে দগ্ধ ও ধোঁয়ায় অসুস্থ হয়েছেন পাঁচকর্মী।মঙ্গলবার (৩১ জানুয়ারি) সকাল ৯টার দিকে সিদ্ধিরগঞ্জের গোদাইন এলাকায় এ ঘটনা ঘটে। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসকরা তাদের ভর্তি করেন।

দগ্ধ ও অসুস্থ পাঁচকর্মী হলেন- নাজমুল (২৫), মোজাম্মেল (৬০), গোলাপ (২৯), ফজল মিয়া (৬০) ও শফিউদ্দিন (৫৯)। কোম্পানিটির কর্মচারী জহিরুল ইসলাম শাওন জানান, সকালে হঠাৎ পাম্প হাউজে বিদ্যুৎতে শর্ট সার্কিট থেকে আগুন লাগে। তখন সব স্টাফরা আগুনে নেভানোর চেষ্টা করে। এতে আগুনের তাপে দগ্ধ ও ধোঁয়ায় অসুস্থ হয়ে পড়েন ওই পাঁচকর্মী। এছাড়া আরও দু-একজন সামান্য আহত হয়েছেন। তাদের স্হানীয় হাসপাতালে নেওয়া হয়েছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, তাদের বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাদের অবস্থা গুরুতর।

ফায়ার সার্ভিস সদর দপ্তর থেকে ডিউটি অফিসার লিমা খালাম জানান, সকালে নারায়ণগঞ্জে পদ্মার ডিপো ফুয়েল পাম্পে  অগ্নিকাণ্ড ঘটে। সেখানে তিনটি ইউনিট কাজ করে সকাল ১০টার দিকে আগুন নির্বাপণ করে। সকাল ৯টা ৫ মিনিটে আগুনের সংবাদ পাওয়া যায়।

বিএনএ/আজিজুল, ওজি